Crime

দোকানে ঢুকে ব্যবসায়ীকে পর পর গুলি, ক্যামেরাবন্দি অভিযুক্তেরা, সম্পত্তি বিবাদেই খুন?

সিসি ক্যামেরা ফুটেজে দেখা গিয়েছে, দোকানে ঢুকে ব্যবসায়ীর কাছে গিয়ে কিছু ক্ষণ কথাবার্তা বলেন দুই যুবক। আচমকা দু’জনে পিস্তল বার করে ব্যবসায়ীকে লক্ষ্য করে একসঙ্গে গুলি চালাতে থাকেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৬:৪৯
Share:

নিজের দোকানে মধ্যপ্রদেশের ব্যবসায়ীকে লক্ষ্য করে একসঙ্গে পরের পর গুলি চালাতে থাকেন দুই দুষ্কৃতী। প্রতীকী ছবি।

দিনেদুপুরে ভরা বাজারে নিজের দোকানে বসে গল্প করছিলেন এক ব্যবসায়ী। সে সময় সেখানে ঢুকে ব্যবসায়ীর সঙ্গে কথাবার্তা শুরু করেন দুই যুবক। আচমকাই ওই ব্যবসায়ীর দিকে পিস্তল তাক করে পরের পর গুলি চালাতে থাকেন তাঁরা। মুহূর্তের মধ্যে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ব্যবসায়ী। হামলার পর দোকান থেকে চম্পট দেন অভিযুক্তেরা। মধ্যপ্রদেশের মোরেনা জেলার একটি দোকানের এ ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। গুলিতে ঝাঁঝরা ওই ব্যবসায়ীর শনিবার হাসপাতালে মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মোরেনার বামোর থানা এলাকার সদর বাজারে নিহত কৈলাস গয়ালের একটি দোকান রয়েছে। ওই সিসি ক্যামেরা ফুটেজে দেখা গিয়েছে, দোকানে এক ব্যক্তির সঙ্গে গল্প করছিলেন কৈলাস। সে সময় দোকানে ঢোকেন অভিযুক্তেরা। ব্যবসায়ীর কাছে গিয়ে কিছু ক্ষণ কথাবার্তা বলেন তাঁরা। কথোপকথনের মধ্যেই আচমকা দু’জনে পিস্তল বার করে ব্যবসায়ীকে লক্ষ্য করে একসঙ্গে গুলি চালাতে থাকেন। হামলার জেরে ব্যবসায়ীকে লুটিয়ে পড়তে দেখে মুহূর্তের মধ্যে দোকান ছেড়ে পালিয়ে যান তাঁরা। দোকানের লোকজন অভিযুক্তদের পিছু ধাওয়া করলেও তাঁদের ধরা যায়নি। পরে গুরুতর জখম অবস্থায় কৈলাসকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁর।

কবে এবং কখন এই হামলা হয়েছে, সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ঘটনার তদন্তে নেমে বামোর থানার পুলিশ সূত্রে দাবি, গোয়ালিয়রের তাঁর সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন বিবাদে জড়িয়ে পড়েছিলেন কৈলাস। তার জেরেই কৈলাসকে খুন করা হয়েছে কি না, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ওই দোকানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে সংবাদমাধ্যম সূত্রে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন