Madhya Pradesh

Bizarre: ৯০ হাজার দেন বর, বিয়ের কয়েক ঘণ্টা পরই শ্বশুরবাড়ি থেকে উধাও কনে!

গত সপ্তাহে বিয়ের জন্য ৯০ হাজার টাকা দেন সোনু। এর পর অনিতা রত্নাকর নামের এক যুবতীর সঙ্গে তাঁর বিয়ে ঠিক করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১১:২৯
Share:

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

বিয়ের রাতেই ‘প্রতারণা’ করলেন কনে। বিয়ের কয়েক ঘণ্টা পরই পালালেন শ্বশুরবাড়ি থেকে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভিন্দের ঘোরমিতে।

ভিন্দ এলাকায় থাকেন সোনু জৈন। অবিবাহিত সোনু সম্প্রতি বিয়ে করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন তাঁর পরিচিত উদল খটিকের কাছে। অভিযোগ, উদয় সে সময় সোনুকে বলেছিলেন, ‘‘তুমি ১ লক্ষ টাকা দিলে আমি তোমার বিয়ের ব্যবস্থা করব।’’ বিয়ের জন্য টাকা দিতে রাজিও হয়েছিলেন সোনু।

Advertisement

গত সপ্তাহে বিয়ের জন্য ৯০ হাজার টাকা দেন সোনু। এর পর অনিতা রত্নাকর নামের এক যুবতীর সঙ্গে তাঁর বিয়ে ঠিক করা হয়। পরিবারের লোকের উপস্থিতিতেই অনিতাকে বিয়ে করেন সোনু। বিয়ের সময় অরুণ খটিক এবং জিতেন্দ্র রত্নাকর নামে কনের দুই পরিচিতও উপস্থিত ছিলেন।

বিয়ের পর সকলে নবদম্পতিকে আশীর্বাদ করে চলে যান। অনিতা তখন সোনুকে জানান তাঁর শরীর খারাপ লাগছে। শরীরের অস্বস্তি কাটাতে ছাদে ঘুরতেও যান অনিতা। এর পরই আর ফিরে আসেননি তিনি। অভিযোগ, ছাদ থেকে লাফ মেরে পালিয়ে যান। মধ্যরাতে শ্বশুরবাড়ির লোকেরা বুঝতে পারেন কনের কীর্তি।

Advertisement

এর পর হতাশ বর ঘোরমি থানায় প্রতারণার মামলা দায়ের করেন। উদয় খটিক, জিতেন্দ্র রত্নাকর, অরুণ খটিক এবং অনিতা রত্নাকরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনায় কনে-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন