Madhya Pradesh

পার্লারে যাওয়ার ইচ্ছাপ্রকাশ, বাধা দিলেন স্বামী, রাগের বশে গলায় ফাঁস গৃহবধূর!

মধ্যপ্রদেশের ইনদওরে বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে। পুলিশ শুক্রবার জানিয়েছে, মৃতের বাড়ি শহরের স্কিম ৫১ নম্বর এলাকায়। সেখানেই তিনি বৃহস্পতিবার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ০৯:৪০
Share:

এখনই খুনের তত্ত্ব উড়িয়ে দেওয়া যাচ্ছে না বলেও জানিয়েছে পুলিশ। প্রতীকী ছবি।

রূপচর্চা করতে পার্লারে যেতে চেয়েছিলেন স্ত্রী। বাধা দেন স্বামী। সেই দুঃখেই আত্মঘাতী ৩৪ বছর বয়সি গৃহবধূ। মধ্যপ্রদেশের ইনদওরে বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে। পুলিশ শুক্রবার জানিয়েছে, মৃতের বাড়ি শহরের স্কিম ৫১ নম্বর এলাকায়। সেখানেই তিনি বৃহস্পতিবার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

Advertisement

ইনদওরের সাব ইন্সপেক্টর উমাশঙ্কর যাদব সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান করা হচ্ছে, রূপচর্চা করানোর জন্য মহিলা তাঁর স্বামীর কাছে পার্লারে যাওয়ার অনুমতি চেয়েছিলেন। কিন্তু তাঁর স্বামী তাঁকে পার্লারে যেতে বাধা দেন। আর সেই কারণেই তিনি রাগে আত্মঘাতী হন।

তিনি বলেন, ‘‘মৃতার স্বামী আমাদের জানিয়েছেন যে তিনি স্ত্রীকে পার্লারে যেতে বাধা দিয়েছিলেন। এর পরই রাগের মাথায় তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আরও বিস্তারিত তদন্ত করবে পুলিশ।’’

Advertisement

এখনই খুনের তত্ত্ব উড়িয়ে দেওয়া যাচ্ছে না বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement