Sharad Pawar

BJP Leader: শরদ পওয়ার সম্পর্কে আপত্তিকর পোস্ট, মহারাষ্ট্রের বিজেপি মুখপাত্রকে চড় এনসিপি কর্মীর!

বিনায়কের অভিযোগ, এক ব্যক্তি কর সংক্রান্ত পরামর্শ নেওয়ার জন্য তাঁকে ফোন করেন। সেই ফোনের কিছু ক্ষণের মধ্যেই ওই ব্যক্তি জনা কুড়ি লোক নিয়ে তাঁর কার্যালয়ে হাজির হন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৬:২৭
Share:

বিনায়ক অম্বেডকরকে চড় মারার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

এনসিপি প্রধান শরদ পওয়ার সম্পর্কে আপত্তিকর মন্তব্যের অভিযোগে শনিবার গ্রেফতার হয়েছেন মরাঠী অভিনেত্রী কেতকী চিতালে এবং নিখিল ভামরে নামে এক ছাত্র। এ বার পওয়ার সম্পর্কে আপত্তিকর মন্তব্যের অভিযোগ উঠল রাজ্যের বিজেপি মুখপাত্র বিনায়ক অম্বেডকরের বিরুদ্ধে। নেটমাধ্যমে পওয়ার সম্পর্কে বিতর্কিত মন্তব্য করায় এনসিপি কর্মীদের হাতে মারও খেতে হল তাঁকে।

বিনায়কের অফিসে ঢুকে তাঁর গালে সপাটে চড় কষান এনসিপির এক কর্মী। সেই ভিডিয়ো এখন ভাইরাল। আর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই রাজ্যের রাজনীতি সরগরম হয়ে উঠেছে। যে ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়েছে তাতে দেখা যাচ্ছে, নিজের কার্যালয়ে বসে আছেন বিনায়ক। বাগ্‌বিতণ্ডা চলছিল। তার মাঝেই এক জন সপাটে চড় কষালেন বিনায়কের বাঁ গালে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

বিনায়কের অভিযোগ, এক ব্যক্তি কর সংক্রান্ত পরামর্শ নেওয়ার জন্য তাঁকে ফোন করেন। সেই ফোনের কিছু ক্ষণের মধ্যেই ওই ব্যক্তি জনা কুড়ি লোক নিয়ে তাঁর কার্যালয়ে হাজির হন। এক কথা দু’কথা চলতে চলতেই এক এনসিপি কর্মী তাঁর গালে চড় কষায়। শুধু তাই নয়, পওয়ার সম্পর্কে আপত্তিকর পোস্ট কেন করেছেন তা নিয়েও শাসানো হয় বলেও অভিযোগ। বিনায়কের আরও অভিযোগ, এনসিপি সাংসদ গিরিশ বাপট এই পোস্টের জন্য তাঁকে ক্ষমা চাইতেও বলেন।

পওয়ার সম্পর্কে বিতর্কিত মন্তব্য করায় আগেই পুলিশে অভিযোগ করেছিলেন এনসিপির কর্মীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন