maharashtra

যাত্রিবাহী বাসে আগুন লেগে নাসিকে মৃত কমপক্ষে ১১, আহত হয়েছেন প্রায় ৩৮ জন

শনিবার ভোর ৫টা নাগাদ একটি যাত্রিবাহী বাস ঔরঙ্গাবাদ রোড ধরে যাচ্ছিল। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি অন্য একটি পণ্যবাহী গাড়িতে ধাক্কা মারে। এর পরই যাত্রিবাহী ওই বাসে আগুন ধরে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নাসিক শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ০৮:৪৫
Share:

দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ছবি: সংগৃহীত।

শনিবার ভোরে যাত্রিবাহী বাসে আগুন লেগে মৃত্যু হল অন্তত ১১ জন যাত্রীর। একই সঙ্গে ৩৮ জন যাত্রী আহত হয়েছেন বলেও পুলিশ সূত্রে খবর। মহারাষ্ট্রের নাসিকের ঘটনা। বাসে আগুন লাগার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল বাহিনী। আহতদের ইতিমধ্যেই চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোর ৫ টা নাগাদ ওই যাত্রিবাহী বাসটি ঔরঙ্গাবাদ রোড ধরে যাচ্ছিল। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি অন্য একটি পণ্যবাহী গাড়িতে ধাক্কা মারে। এর পর যাত্রিবাহী ওই বাসে আগুন ধরে যায়।

খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ প্রাথমিক ভাবে মনে করে, বাসের মধ্যে থাকা অন্তত আট যাত্রীর মৃত্যু হয়েছে। তবে পরে দেখা যায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১।

Advertisement

বাসে আগুন লাগার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন