maharashtra

Maharashtra Rains: মহারাষ্ট্র বৃষ্টিতে বিপর্যস্ত, মৃতের সংখ্যা ১০০ ছুঁইছুঁই, আরও বর্ষণের পূর্বাভাস জারি

মহারাষ্ট্রে বৃষ্টির জেরে নতুন করে আরও চার জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯৯। আরও বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৩:৫৫
Share:

ছবি পিটিআই।

বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় আরও চার জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৯। এ খবর জানিয়েছে মহারাষ্ট্রের বিপর্যয় মোকাবিলা বাহিনী। প্রবল বর্ষণের জেরে ১৮১টি পশুরও মৃত্যু হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, নতুন করে দুর্যোগে যে চার জনের মৃত্যু হয়েছে, তাঁরা সকলেই পূর্ব মহারাষ্ট্রের গন্ডিয়া জেলার বাসিন্দা। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, তিন জনের খোঁজ পাওয়া যাচ্ছে না। নিরাপদ স্থানে সরানো হয়েছে সাত হাজার ৯৬৩ জনকে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মোট ১৪টি জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ও রাজ্যের ছ’টি বিপর্যয় মোকাবিলা বাহিনীকে মোতায়েন করা হয়েছে।

Advertisement

অন্য দিকে, আরও বৃষ্টির পূর্বাভাস জারি করল আবহাওয়া দফতর। পালঘর, পুণে, সাতারায় কমলা সতর্কতা জারি করা হয়েছে। হলুদ সতর্কতা জারি করা হয়েছে মুম্বই, ঠাণে, রায়গড়, রত্নাগিরি, সিন্ধুদুর্গ, নাসিক, কোলাপুর, অমরাবতী, নাগপুর, ওয়ার্ধা, গড়চিরোলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন