Nagpur

তরুণীর সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি! লুট করে পালালেন ‘বায়ুসেনার আধিকারিক’, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, ফেসবুকে ভুয়ো পরিচয় দিয়ে চার বছর আগে নিজের অ্যাকাউন্ট খোলেন শ্যাম। তরুণীর সঙ্গে সমাজমাধ্যমে সেই সময় থেকেই আলাপ হয় শ্যামের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১০:৪০
Share:

—প্রতীকী ছবি।

বায়ুসেনা আধিকারিকের পরিচয় দিয়ে তরুণীর সঙ্গে আলাপ। রয়েছে চার বছরের বন্ধুত্ব। কিন্তু তরুণের সঙ্গে দেখা করেই বিপদে পড়েন ৩৬ বছর বয়সি তরুণী। অভিযোগ, মাদক খাইয়ে তরুণীকে অচেতন করিয়ে দেন সেই তরুণ। তার পর কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে তা ফাঁস করে দেওয়ার হুমকি দিতে শুরু করেন। ভয় দেখিয়ে তরুণীর কাছ থেকে টাকা এবং গয়না লুট করে পালিয়ে যান তরুণ। ঘটনাটি রবিবার নাগপুরে ঘটে। অভিযুক্তের নাম শ্যাম সুপাতকর। তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে অজনি থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ফেসবুকে ভুয়ো পরিচয় দিয়ে চার বছর আগে নিজের অ্যাকাউন্ট খোলেন শ্যাম। তরুণীর সঙ্গে সমাজমাধ্যমে সেই সময় থেকেই আলাপ হয় শ্যামের। শ্যাম পেশায় বায়ুসেনার আধিকারিক, তরুণীকে এই পরিচয়ই দেন তরুণ। পেশার খাতিরে গুজরাতে থাকলেও আসলে শ্যাম নাগপুরের বাসিন্দা। নিজের বিষয়ে তরুণীকে এই তথ্যগুলিও দেন শ্যাম।

নাগপুরের বাসিন্দা ওই তরুণীও। সমাজমাধ্যমে বন্ধুত্ব গড়ে ওঠার পর এক দিন দেখা করার পরিকল্পনা করেন দু’জনে। কিন্তু দেখা করেই বিপদে পড়েন তরুণী।

Advertisement

তরুণীর অভিযোগ, দেখা করার পর তাঁকে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে দেন শ্যাম। তরুণী সংজ্ঞা হারিয়ে ফেললে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি এবং ভিডিয়ো ফোনবন্দি করেন শ্যাম। অভিযোগ, তরুণীর জ্ঞান ফিরলে তাঁকে ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে হুমকি দিতে শুরু করেন তিনি।

তরুণীর দাবি, বায়ুসেনা আধিকারিক বলে ভুয়ো পরিচয় দিয়ে তাঁর সঙ্গে আলাপ করেন অভিযুক্ত। টাকা-গয়না না দিলে অন্তরঙ্গ ছবি ফাঁস করে দেবেন বলে তরুণীকে ভয়ও দেখান তিনি। চার লক্ষ টাকা এবং তরুণীর সমস্ত গয়না নিয়ে পালিয়ে যান শ্যাম। রবিবার শ্যামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন