Sexual Assault

‘গোপনাঙ্গে ব্লেড দিয়ে আমার নাম লেখো’, বান্ধবীকে আবদার যুবকের! তোলা হল ভিডিয়োও

লখনউয়ের একটি নার্সিং প্রশিক্ষণ কেন্দ্রে পাঠরত অভিযুক্ত যুবক এবং নির্যাতিতা তরুণী। অভিযোগ, ওই ছাত্রীকে ভিডিয়ো কল করে যৌনাঙ্গে ব্লেড দিয়ে তাঁর নাম লেখার জন্য আবদার করেন যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১০:২১
Share:

গোপনাঙ্গে ব্লেড দিয়ে নাম লিখতে বাধ্য করার অভিযোগ। প্রতীকী ছবি।

প্রেমিকার যৌনাঙ্গে নিজের নাম লেখার আবদার করেলন যুবক। প্রেমিকা তাতে রাজি না হওয়ায় জোর করে যৌনাঙ্গে ব্লেড দিয়ে নাম লিখতে বাধ্য করলেন তিনি। অভিযোগ, সেই ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমেও ছড়িয়ে দেওয়া হয়েছে। মেয়ের অভিভাবক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

ঘটনাটি লখনউয়ের মাল থানা এলাকায়। একটি নার্সিং প্রশিক্ষণ কেন্দ্রে পাঠরত অভিযুক্ত যুবক এবং নির্যাতিতা তরুণী। সেই সূত্রেই তাঁদের মধ্যে বন্ধুত্ব এবং ঘনিষ্ঠতা তৈরি হয় বলে জানিয়েছে পুলিশ। অভিযোগ, ওই ছাত্রীকে ভিডিয়ো কল করে তাঁর নাম ছাত্রীর যৌনাঙ্গে ব্লেড দিয়ে লেখার জন্য আবদার করেন যুবক। ছাত্রী তাতে রাজি হননি। তার পর ভিডিয়ো কলেই তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। হুমকি দিয়ে যৌনাঙ্গে নাম খোদাই করতে বাধ্য করেন প্রেমিক।

অভিযোগ, সেই ভিডিয়ো প্রথমে মেয়েটির বাবার কাছে পাঠানো হয়। তার পর সমাজমাধ্যমেও ভাইরাল করে দেওয়া হয় ভিডিয়োটি। এর পরেই তরুণীর বাবা থানায় গিয়ে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, তরুণীর সঙ্গে সম্পর্ক স্থাপন করে আগে থেকেই কিছু অশ্লীল ভিডিয়ো রেকর্ড করে রেখেছিলেন অভিযুক্ত যুবক। তিনি যৌনাঙ্গে প্রেমিকের নাম লিখতে রাজি না হলে সেই ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকি দেওয়া হয়। ভয় পেয়ে তাঁর কথা অনুযায়ী কাজ করতে বাধ্য হন ওই তরুণী।

ইতিমধ্যে যুবককে হেফাজতে নিয়েছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত জানার পর পরবর্তী পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন এডিসিপি পশ্চিম চিরঞ্জীব নাথ সিনহা। লখনউয়ের নার্সিং প্রশিক্ষণ কেন্দ্রে এমন ঘটনা প্রকাশ্যে আসার পর চাঞ্চল্য ছড়িয়েছে ছাত্রছাত্রীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন