Chhattisgarh Crime News

‘বৌদির সঙ্গে নাচছিস কেন?’ দুই ভাইকে কুপিয়ে খুন করলেন দাদা! বিয়েবাড়িতে জখম আরও দুই

মত্ত অবস্থায় বিয়েবাড়িতে হাজির হয়ে যুবক দেখেন তাঁর স্ত্রী তাঁরই ভাইদের সঙ্গে গানের তালে তালে নাচ করছেন। এই দৃশ্য দেখার পরই নাকি যুবকের মাথায় খুন চেপে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রায়পুর শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ০৭:৫৯
Share:

নিজের দুই ভাইকে কুপিয়ে খুনের অভিযোগ দাদার বিরুদ্ধে। প্রতীকী ছবি।

বিয়েবাড়ির অনুষ্ঠানে দুই ভাইকে খুন করলেন দাদা। ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করলেন নিজের স্ত্রী এবং অন্যান্য আত্মীয়কেও। অভিযোগ, মত্ত অবস্থায় স্ত্রীকে নাচতে দেখে রেগে গিয়েছিলেন তিনি। তার পরেই এই কাণ্ড ঘটিয়েছেন।

Advertisement

ঘটনাটি ছত্তীসগঢ়ের কবীরধাম এলাকার। অভিযুক্তের নাম তিন্‌হা বেগা। তাঁর স্ত্রী গ্রামের একটি বিয়েবাড়িতে অন্যান্য অতিথিদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন। দেওর এবং শ্বশুরবাড়ির অন্য আত্মীয়দের সঙ্গে গানের তালে তালে নাচছিলেন তিনি। অভিযোগ, সেই নাচানাচির সময় বিয়ের আসরে মত্ত অবস্থায় হাজির হন যুবক। তিনি স্ত্রীকে নাচতে দেখেই অশান্তি শুরু করেন। প্রথমে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর দিকেই তেড়ে গিয়েছিলেন যুবক। বাধা দিতে গেলে নিজের দুই ভাইকে খুন করেন তিনি। তাঁর স্ত্রীর সঙ্গে নাচছিলেন বলেই ভাইদের আক্রমণ করেন ওই যুবক।

এর পর শ্যালক এবং নিজের দাদাকেও ধারালো অস্ত্রের কোপ মারেন তিনি। তাঁরা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর, দু’জনেরই অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

বিয়েবাড়িতে এই ঘটনার খবর পেয়েই সেখানে হাজির হয় পুলিশ। তারা অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশের সুপারিনটেন্ডেন্ট লালুমেন্দ সিংহ জানিয়েছেন, মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার পরে তা পরিবারের হাতে তুলে দেওয়া হবে। কেন যুবক এমন কাণ্ড ঘটালেন, ভাইদের সঙ্গে অন্য কোনও বিষয় নিয়ে আগে থেকেই তাঁদের মধ্যে শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন