The Kerala Story

দুর্ঘটনার কবলে ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা এবং পরিচালক! হাসপাতালে ভর্তি রয়েছেন দু’জনেই

‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে প্রচারে যাওয়ার পথে দুর্ঘটনা। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পরিচালক এবং নায়িকা। সবাইকে আশ্বস্ত করে নিজেদের সেরে ওঠার বার্তা ভাগ করে নিয়েছেন তাঁরা। অনুরোধ করেছেন পাশে থাকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ০৭:৫৩
Share:

আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে সুদীপ্ত এবং অদাকে। ছবি—সংগৃহীত

ছবি নিয়ে বিতর্কের আবহে দুর্ঘটনার কবলে ‘দ্য কেরালা স্টোরি’-র নায়িকা। পরিচালক সুদীপ্ত সেন এবং অভিনেত্রী অদা শর্মা চলেছিলেন করিমনগরে, হিন্দু একতা যাত্রার অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেই পথ দুর্ঘটনার কবলে পড়েন দু’জনে। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে অদা এবং সুদীপ্তকে। কেমন আছেন তাঁরা, সকলকে আশ্বস্ত করে খবর ভাগ করে নিলেন অভিনেত্রী।

Advertisement

অদা সমাজমাধ্যমে লিখেছেন, “আমি ভাল আছি বন্ধুরা। অনেক অনেক মেসেজ পাচ্ছি, আপনারা উদ্বিগ্ন হয়ে আছেন বুঝতে পারছি। আমাদের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়েছে। এটুকুই বলতে পারি, আমরা দলের সবাই ঠিক আছি। বড় কোনও বিপদ হয়নি। অনেক ধন্যবাদ আপনাদের।”

অদার আগে দুর্ঘটনার আভাস দিয়েছিলেন পরিচালক নিজেই। সুদীপ্ত সমাজমাধ্যমে লেখেন, “আজ আমাদের যাওয়ার কথা ছিল করিমনগরে, এক জমায়েতে ছবিটা নিয়ে কথা হত। কিন্তু হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ায় যেতে পারলাম না অত দূর। খুব খুব দুঃখিত আমরা। করিমনগরের মানুষের কাছে ক্ষমাপ্রার্থী। ছবিটা বানিয়েছিলাম আমাদের কন্যাদের রক্ষা করতে। দয়া করে পাশে থাকুন।”

Advertisement

এ দিকে, ‘দ্য কেরালা স্টোরি’ বক্স অফিসে ১০০ কোটির অঙ্ক ছাড়িয়ে গিয়েছে। নিষিদ্ধ ঘোষণা কিংবা শো বাতিলেও রোখা যায়নি এ ছবির দৌড়। বিতর্কের ঝড়ঝাপটার মধ্যেও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে সুদীপ্তর ছবি। ‘দ্য কেরালা স্টোরি’তে শালিনী উন্নিকৃষ্ণনের চরিত্রে অভিনয় করেছেন অদা শর্মা। নিজের কাজের অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমের পাতায় ভাগ করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘‘প্রথম দিন যখন আমি ছবির চিত্রনাট্য শুনেছি, আমি বুঝতে পেরেছি, এটা এক নিরীহ মেয়ের গল্প। যে আইএসিস-এর মতো একটা দলের প্যাঁচে পড়ে গিয়েছিল। সন্ত্রাসবাদের এই গল্প ভয়ঙ্কর, তবে কাউকে না কাউকে তো এই গল্পটা বলতেই হত।’’ এর আগেও ‘দ্য কেরালা স্টোরি’ সংক্রান্ত বিতর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘‘যাঁরা এখনও মনে করছেন ‘দ্য কেরালা স্টোরি’ একটা প্ররোচনামূলক ছবি, তাঁরা গুগলে একটু খুঁজে দেখুন। সত্যিটা জানতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন