Crime

বিয়ের আগে ঝামেলা! গলার নলি কেটে হবু স্ত্রীকে খুন করলেন যুবক!

হবু স্ত্রীকে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। রুজু করা হয়েছে খুনের মামলা। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪৮
Share:

তরুণীকে খুনের পর চম্পট দিয়েছেন অভিযুক্ত যুবক। প্রতীকী ছবি।

বিয়ের মাত্র ক’দিন আগেই হবু বরের হাতে খুন হলেন এক তরুণী। এমন অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের জালনায়। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

পুলিশ জানিয়েছে, শনিবার জালনার বেলোরা গ্রামে ১৮ বছরের এক তরুণীর গলার নলি কেটে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে ২৪ বছরের এক যুবকের বিরুদ্ধে। আগামী মাসেই ওই যুবকের সঙ্গে তরুণীর বিয়ের কথা ছিল। শনিবার দুই পরিবার এক সঙ্গে মিলে বিয়ের কেনাকাটা করতে গিয়েছিলেন। সেখানে ওই যুবকেরও যাওয়ার কথা ছিল। কিন্তু সেখানে না গিয়ে তরুণীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান যুবক।

তদন্তকারীরা জানতে পেরেছেন, ফোনে ওই যুগলের মধ্যে ঝামেলা হয়। তার পর একাধিক বার তরুণীকে ফোন করেন যুবক। কিন্তু সেই ফোন তোলেননি তরুণী। এর পরই তরুণীর বাড়িতে যান ওই যুবক। কেনাকাটা করতে সকলে বাজারে যাওয়ায় বাড়িতে একাই ছিলেন তরুণী। অভিযোগ, তরুণীর বাড়িতে যাওয়ার পর তাঁর সঙ্গে যুবকের ঝামেলা চরম পর্যায়ে মোড় নেয়। এর পরই তরুণীর গলার নলি কেটে খুন করেন বলে অভিযোগ ওই যুবকের বিরুদ্ধে।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের দাবি, তরুণীর চিৎকার শুনে তাঁরা সেখানে ছুটে যান। এই সময় অভিযুক্ত যুবককে পালাতে দেখেন তাঁরা। যুবকের পোশাক এবং হাতে রক্তের দাগ ছিল। স্থানীয়রাই তরুণীর পরিবারকে ফোনে খবর দেন। এর পরই তরুণীর পরিবার এবং হবু শ্বশুরবাড়ির সদস্যরা সেখানে ছুটে যান। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়নি। কী কারণে ওই যুগলের মধ্যে ঝামেলা বাধল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন