Crime News

শ্যালিকা বাড়িতে আশ্রয় নেওয়ায় অশান্তি, রাগে তাঁর শিশুকন্যাকে খুন করলেন যুবক

উত্তরপ্রদেশের বলরামপুরে আট বছরের শিশুকন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ওই শিশু যুবকের শ্যালিকার কন্যা। পারিবারিক বচসার জেরেই খুন বলে প্রাথমিক ধারণা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৪:২১
Share:

—প্রতীকী চিত্র।

শ্যালিকার কন্যাকে খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। পরিবারে অশান্তির জেরে রাগের মাথায় তিনি শিশুটিকে খুন করেছেন বলে অভিযোগ। যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের বলরামপুর জেলার। আট বছরের শিশুকন্যা গত দু’দিন ধরে নিখোঁজ ছিল। সম্প্রতি একটি পুকুর থেকে তার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই শিশুর মেসোকে তারা গ্রেফতার করেছে।

ধৃতের নাম করণ সোনি। শিশুটিকে নিয়ে তার মা কিছু দিন আগে বোনের শ্বশুরবাড়িতে থাকতে এসেছিলেন। গত দেড় মাস ধরে করণের বাড়িতেই আশ্রয় নিয়েছিলেন তাঁরা। সেই নিয়ে পারিবারিক ঝামেলায় জড়িয়ে পড়েন করণ। ওই রাগ থেকেই তিনি শিশুটিকে খুন করেছেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, শিশুটিকে গত ১১ অক্টোবর একটি ফাঁকা পরিত্যক্ত এলাকায় নিয়ে গিয়েছিলেন করণ। সেখানে তাকে গলা টিপে খুন করেন। তার পর দেহটি নিকটবর্তী পুকুরে ফেলে দিয়ে ফিরে আসেন বাড়িতে। শিশুর দেহ উদ্ধারের পর করণকে গ্রেফতার করা হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ চলছে। কেন তিনি শিশুটিকে খুন করলেন, হত্যার নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না, জানার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন