Murder

উৎসবের জন্য অতিরিক্ত টাকা দিতে বলায় স্ত্রীকে খুনের পর নিজেকেও শেষ করলেন স্বামী

চিৎকার-চেঁচামেচির আওয়াজ শুনে প্রতিবেশীরা সবিতাদের বাড়ি যান। কিন্তু সেখানে গিয়ে দেখেন সবিতা ঘরের মেঝেতে পড়ে রয়েছেন। আর ঘরের এক কোণে গলায় দড়ি দিয়ে ঝুলছেন নিশাদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৮:০৮
Share:

প্রতীকী ছবি।

উৎসব পালনের জন্য স্বামীর কাছে অতিরিক্ত টাকা চেয়েছিলেন স্ত্রী। কেন অতিরিক্ত টাকা দিতে হবে, এই প্রশ্ন তুলে রাগের বশে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের চিত্রকূট গ্রামে।

Advertisement

পুলিশ জানিয়েছে, দম্পতির নাম সবিতা এবং নিশাদ। প্রতিবেশীদের দাবি, নিশাদের সঙ্গে সবিতার মাঝেমধ্যেই অশান্তি হত। শুক্রবার সেই অশান্তি চরমে ওঠে টাকা চাওয়াকে কেন্দ্র করে। সবিতা ‘করবা চৌথ’ পালন করছিলেন। আর সে কারণেই নিশাদের কাছে অতিরিক্ত টাকা চেয়েছিলেন। কিন্তু নিশাদ জানিয়ে দেন, তিনি টাকা দিতে পারবেন না। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কি হয়। আর তার পরই সবিতাকে গলা টিপে ধরে শ্বাসরোধ করে খুন করেন নিশাদ।

চিৎকার-চেঁচামেচির আওয়াজ শুনে প্রতিবেশীরা সবিতাদের বাড়ি যান। কিন্তু সেখানে গিয়ে দেখেন সবিতা ঘরের মেঝেতে পড়ে রয়েছেন। আর ঘরের এক কোণে গলায় দড়ি দিয়ে ঝুলছেন নিশাদ। স্থানীয়রাই পুলিশে খবর দেন। সবিতার আত্মীয়দেরও খবর দেওয়া হয়। পুলিশ এসে দম্পতির দেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, স্ত্রীকে খুনের পর আত্মঘাতী হয়েছেন নিশাদ।

Advertisement

অন্য একটি ঘটনায় উত্তরপ্রদেশের অমেঠীতে এক কিশোরীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে আট জনের বিরুদ্ধে। বাড়িতে ঢুকে কিশোরীর গায়ে আগুন ধরিয়ে দেন অভিযুক্তরা। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, কিশোরীর বাবার সঙ্গে পুরনো শত্রুতার জেরেই এই ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন