Stabbing

মোবাইলে অ্যাপ ডাউনলোড হতে দেরি কেন, রাগের বশে পুত্রকে ছুরি দিয়ে কোপালেন বাবা!

ফ্ল্যাটের কিস্তি দেওয়ার জন্য ফোনে একটি অ্যাপ ডাউনলোড করার কথা স্ত্রী মঞ্জু সিংহকে বলেছিলেন অভিযুক্ত অশোক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১২:৩৪
Share:

—প্রতীকী ছবি।

মোবাইলে অ্যাপ ডাউনলোড করতে বলেছিলেন স্ত্রীকে। কিন্তু সেই অ্যাপ ডাউনলোড হতে দেরি হওয়ায় স্ত্রীর সঙ্গে ঝামেলা শুরু করে দেন এক ব্যক্তি। বাবা-মায়ের ঝামেলা থামাতে তখন এগিয়ে আসেন পুত্র। রাগের বশে তাঁর বুকে ছুরি বসিয়ে দেওয়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে দিল্লির মধুবিহার এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম অশোক সিংহ। তিনি সম্প্রতি একটি ফ্ল্যাট কিনেছেন। স্ত্রী, পুত্রকে নিয়ে সেই ফ্ল্যাটেই থাকতেন তিনি। অশোকের পুত্র আদিত্য পেশায় এক জন ইঞ্জিনিয়ার। গুরুগ্রামে কর্মরত। আর গুরুগ্রামেই ফ্ল্যাট কেনেন অশোক। ফ্ল্যাটের কিস্তি দেওয়ার জন্য ফোনে একটি অ্যাপ ডাউনলোড করার কথা বলেন স্ত্রী মঞ্জু সিংহকে।

অশোকের স্ত্রী তখন ফোনে অ্যাপটি ডাউনলোড করার চেষ্টা করেন। কিন্তু অ্যাপ ডাউনলোড হতে সময় নেওয়ায় মেজাজ হারিয়ে ফেলেন অশোক। স্ত্রীর সঙ্গে অশান্তি শুরু করেন তিনি। বিষয়টি শোনার পর পুত্র আদিত্য সেই ঝামেলা মেটাতে এগিয়ে আসেন। ফলে মেজাজ আরও সপ্তমে চড়ে যায় অশোকের। অভিযোগ, তখন হাতের সামনে থাকা একটি ছুরি নিয়ে আদিত্যর বুকে ঢুকিয়ে দেন।

Advertisement

জখম অবস্থায় আদিত্যকে লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা জানিয়েছেন, ক্ষত বেশি গভীর না হওয়ায় বরাতজোরে বেঁচে গিয়েছেন আদিত্য। পুলিশ জানিয়েছে, অশোকের বিরুদ্ধে ইচ্ছাকৃত ভাবে আঘাত করার মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন