Crime News

‘কাকু’ বলে ডাকেন, তবু প্রেমের প্রস্তাব! ‘না’ শুনে তরুণীকে কোপালেন যুবক

তরুণীকে একাধিক বার প্রেমের প্রস্তাব দিয়েছেন যুবক। কিন্তু তরুণী রাজি হননি। বরং তিনি ওই যুবককে ‘কাকু’ বলে ডাকতেন। মঙ্গলবার ধারালো অস্ত্র দিয়ে তরুণীকে আক্রমণ করেন অভিযুক্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ২১:০৮
Share:

প্রতীকী চিত্র।

প্রেমের প্রস্তাবে ‘না’ বলায় তরুণীকে কোপানোর অভিযোগ যুবকের বিরুদ্ধে। ওই যুবককে তরুণী ‘কাকু’ বলে ডাকতেন। তা সত্ত্বেও একাধিক বার তিনি তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ। প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে আক্রমণ করেন।

Advertisement

ঘটনাটি হায়দরাবাদের সাইবারাবাদ এলাকার। অভিযুক্ত যুবকের নাম কোঠা গণেশ। পুলিশ জানিয়েছে, ২৭ বছরের ওই যুবক খাবার ডেলিভারি সংস্থায় কাজ করেন। তিনি ২২ বছরের তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে চেয়েছিলেন। কিন্তু তরুণী তাঁর প্রস্তাব ফিরিয়ে দেন। তিনি অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে সন্দেহ হয় যুবকের। তার পরেই তরুণীর উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হন।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত ৯টা নাগাদ তারা তরুণীকে আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। গিয়ে তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। তরুণীর মাথায় চোট লেগেছে। এ ছাড়া, গলা, ঘাড়, মুখ এবং হাতেও আঘাত রয়েছে। পুলিশের কাছে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন তরুণী।

Advertisement

অভিযোগপত্রে তরুণী জানিয়েছেন, তিনি গুন্টুরের বাসিন্দা। হায়দরাবাদে একটি বেসরকারি সংস্থায় কর্মরত এবং হস্টেলে থাকেন। অভিযুক্ত যুবককে তিনি ‘কাকু’ বলে ডাকেন। তবে এর আগেও তাঁর কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছেন তরুণী। মঙ্গলবার যুবক তরুণীকে ডাকেন এবং নিজের স্কুটারে চাপিয়ে একটি হোটেলের পিছন দিকে নিয়ে যান। সেখানে গিয়ে আরও এক বার তাঁকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু তরুণী রাজি না হলে তিনি অন্য কোনও সম্পর্কে জড়িয়ে আছেন বলে সন্দেহ প্রকাশ করেন যুবক। তার পর ব্যাগ থেকে ছুরি বার করে তরুণীকে আক্রমণ করেন।

তরুণী জানিয়েছেন, ওই যুবকের প্রস্তাবে তিনি কখনওই রাজি হননি। বাবা, মাকেও তাঁর কথা জানিয়েছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে যুবককে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন