Father kills Child

স্ত্রীর সঙ্গে ঝামেলা, ১৮ মাসের শিশুকন্যাকে আছড়ে ফেললেন বাবা!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দৈঘরগাঁওয়ের অভয়নগরে থাকেন আলতাফ। শুক্রবার সন্ধ্যাবেলা স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। স্ত্রীকে মারধর করেন বলেও অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ঠাণে শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৯
Share:

— প্রতীকী চিত্র।

স্ত্রীর সঙ্গে ঝগড়া। ১৮ মাসের শিশুকন্যাকে ছুড়ে ফেললেন বাবা! ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিশুটির। গ্রেফতার করা হয়েছে ওই যুবককে। মহারাষ্ট্রের ঠাণের ঘটনা।

Advertisement

অভিযুক্তের নাম আলতাফ মহম্মদ শামিউল্লা আনসারি। বয়স ২৬ বছর। ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ধারায় তাঁর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দৈঘরগাঁওয়ের অভয়নগরে থাকেন আলতাফ। শুক্রবার সন্ধ্যাবেলা স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। স্ত্রীকে মারধর করেন বলেও অভিযোগ। এক পুলিশ কর্মী জানিয়েছেন, রাগের বশে শিশুকন্যাকে মেঝেতে আছাড় দেন তিনি। সেখানেই মৃত্যু হয় শিশুটির।

স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন তরুণী। ১৫ দিন আগে দু’জনের ঝগড়া হয়েছিল। সেই সূত্র ধরেই ফের গত শুক্রবার ঝামেলা হয়। তরুণীর অভিযোগ থেকে জানা গিয়েছে, অভিযুক্ত মদ্যপ। প্রায়ই স্ত্রীর সঙ্গে ঝগড়া করে মারধর করতেন। শুক্রবার সেই ঝামেলা চরমে পৌঁছয়। শিশুকন্যাকেই ছুড়ে ফেলে দেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন