Uttar Pradesh

উত্তরপ্রদেশের ব্যস্ত রাস্তায় পিটিয়ে খুন, উঠল ছবিও, শুধু বাঁচাতে এলেন না কেউ

কয়েকদিন আগেই আক্রান্ত অজয়ের দাদা সঞ্জয় পুলিশের কাছে এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ০৯:০২
Share:

কয়েকদিন আগেই আক্রান্ত অজয়ের দাদা সঞ্জয় পুলিশের কাছে এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছিলেন। প্রতীকী ছবি

পিটিয়ে মারা হচ্ছে এক ব্যক্তিকে। দু’জন মিলে লাঠি দিয়ে বেধড়ক মারধর করছে। সেই ঘটনার ভিডিও করা হচ্ছে মোবাইল। ব্যস্ত রাস্তা দিয়ে চলে যাচ্ছে একের পর এক গাড়ি, মোটরবাইক। সকলেই দেখছেন, মারের তীব্রতায় রক্তে ভেসে যাচ্ছে আক্রান্তের শরীর। তাঁকে পিটিয়ে মেরে ফেলা হচ্ছে। তবু এগিয়ে এলেন না কেউ। উত্তরপ্রদেশের ব্যস্ত রাস্তায় এমন ঘটনা দেখে চমকে উঠেছেন সকলে।

Advertisement

মৃত ওই ব্যক্তির নাম অজয়। ঘটনাটি ঘটেছে যোগী রাজ্যের গাজিয়াবাদের লোনি এলাকায়। সোমবার সকালে রাস্তায়, প্রকাশ্য দিবালোকে তাঁকে পিটিয়ে খুন করে দুষ্কৃতীরা। কেউ আক্রমণকারীদের আটকাতে আসেনি বা তাঁকে হাসপাতালে নিয়ে যেতে আসেনি। সাধারণ মানুষের মধ্যে অন্যের প্রতি সামান্যতম সহানুভূতির যে অভাব, তা চোখে আঙুল দিয়ে দেখিযেছে এই ভিডিও।

কয়েকদিন আগেই আক্রান্ত অজয়ের দাদা সঞ্জয় পুলিশের কাছে এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেছিলেন। মূলত একটি ফুলের দোকান নিয়ে এদের মধ্যে ঝামেলা চলছিল অনেকদিন ধরে। সেটাই বড় আকার নেয় সোমবার।

Advertisement

ঘটনার পর থেকে প্রবল নিন্দার মুখে পড়েছে স্থানীয় পুলিশ। নতুন করে দুষ্কৃতীদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের দাদা। পুলিশ দু’জনকেই গ্রেফতার করে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: প্রয়োজন রয়েছে কৃষি আইন সংশোধনের, মত অমর্ত্যর

আরও পড়ুন: অ্যান্টনির হাতেই কি রাশ, জল্পনায় প্রিয়ঙ্কাও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন