Maharashtra Crime

গণেশপুজো দেখতে গিয়ে দেরি, কিশোর পরিচারককে বেধড়ক মার মনিবের

মহারাষ্ট্রের পালঘর জেলায় এক ব্যক্তি ১৩ বছরের কিশোরকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। গণেশপুজো দেখতে গিয়ে তার কাজ শুরু করতে দেরি হয়ে গিয়েছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫০
Share:

—প্রতীকী চিত্র।

১৩ বছরের কিশোর পরিচারককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। নাবালক অবস্থায় কিশোরকে দিয়ে কাজ করানো এবং তাকে মারধর করার অভিযোগে ওই ব্যক্তির বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে অভিযুক্তকে এখনও গ্রেফতার করেনি পুলিশ।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের পালঘর জেলার খামলোলি গ্রামের। অভিযুক্তের নাম রাজেন্দ্র সিতারাম পাটিল। বেআইনি ভাবে তিনি কিশোরকে দিয়ে বাড়ির কাজ করাচ্ছিলেন বলে অভিযোগ। একই গ্রামের বাসিন্দা তাঁরা। কিশোরের মা নেই। বাবা অসুস্থ। রোজগারের প্রয়োজন থাকায় রাজেন্দ্রের বাড়িতে কাজ নিয়েছিল সে। পুলিশ সূত্রে খবর, কিশোরকে মাসে ১১০০ টাকার বিনিময়ে গবাদি পশু দেখভাল করার দায়িত্ব দেওয়া হয়েছিল।

কিছু দিন আগে গণেশপুজো উপলক্ষে সকাল সকাল বাড়ি থেকে বেরিয়েছিল কিশোর। ঠাকুর দেখে কর্মস্থলে যাওয়ার পথে রাস্তায় অন্য বালকদের সঙ্গে খেলতে শুরু করে সে। খেলা শেষে যখন সে কাজের বাড়িতে পৌঁছয়, তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। অভিযোগ, কাজে দেরি হওয়ায় রাজেন্দ্র ওই কিশোরকে বেধড়ক মারধর করেন। সে বাড়ি গিয়ে বাবার কাছে এ বিষয়ে নালিশ করে।

Advertisement

কিশোরের বাবা অন্য গ্রামবাসীদের নিয়ে রাজেন্দ্রের বাড়িতে চড়াও হয়েছিলেন। কিন্তু অভিযুক্ত তাঁদেরও হেনস্থা করেন বলে অভিযোগ। এর পরেই তাঁর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকেও শীঘ্রই গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন