Pub

Lucknow: পাবের মধ্যেই যুবককে কলার ধরে টেনেহিঁচড়ে মার দুই মহিলার, পিঠে ভাঙল ফুলের টবও

পাবের মধ্যে দু’পক্ষের হাতাহাতি দেখে তাঁদের সরিয়ে দিতে ছুটে আসেন বাউন্সাররা। তার মধ্যেই যুবককে মারতে থাকেন এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৭:১৬
Share:

মারামারির সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

পাবের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন এক যুবক এবং দুই মহিলা। যুবকের জামা টেনেহিঁচড়ে মারতে শুরু করেন এক মহিলা। তার সঙ্গে আরও এক মহিলা ছিলেন। দু’জনে মিলেই যুবককে উত্তমমধ্যম দেওয়া শুরু করেন।

Advertisement

পাবের মধ্যে দু’পক্ষের হাতাহাতি দেখে তাঁদের সরিয়ে দিতে ছুটে আসেন বাউন্সাররা। তার মধ্যেই যুবককে মারতে থাকেন এক মহিলা। তার পরই পাশে থাকা ফুলের একটি টব তুলে নিয়ে যুবকের পিঠে ভাঙতে দেখা যায় তাঁকে। যুবক যত বারই কিছু বলার চেষ্টা করছেন, তত বারই তেড়ে গিয়ে মারতে দেখা যাচ্ছিল মহিলাকে। শেষমেশ যুবককে সরিয়ে দেন কয়েক জন। তার পরই হামলাকারী দুই মহিলাকে পাব ছেড়ে চলে যেতে দেখা যায়।

ঘটনাটি ঘটেছে লখনউয়ের বিভূতিকুণ্ড থানা এলাকায়। তবে কী কারণে ওই যুবককে মারধর করা হল সেই কারণ স্পষ্ট নয়। ভিডিয়োটি ভাইরাল হতেই লখনউ পুলিশের কাছেও তা পৌঁছয়। পুলিশ জানিয়েছে, এ রকম একটি ঘটনার ভিডিয়ো তাদের হাতে এসে পৌঁছেছে। তবে লিখিত ভাবে কোনও অভিযোগ জমা পড়েনি। যদি অভিযোগ জমা পড়ে, অভিযুক্তের বিরুদ্ধে ১৪৪ ধারায় মামলা রুজু করে গ্রেফতার করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন