Man Climbed on Tower

স্থানীয় হাসপাতালে চিকিৎসা হচ্ছে না পুত্রের, দিল্লির এমসে ভর্তির দাবিতে ১০০ ফুট টাওয়ারে চড়লেন বাবা

প্রশাসন যদি এই দাবি না মানে, তা হলে তিনি টাওয়ার থেকে নামবেন না। এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছিল। ওই ব্যক্তিকে বুঝিয়ে টাওয়ার থেকে নামানোর চেষ্টা করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২০
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

স্থানীয় হাসপাতালগুলি ঠিক মতো চিকিৎসা করছে তাঁর পুত্রের। শুধু তাই-ই নয়, এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে রেফার করা হচ্ছে। আর তাতেই বিরক্ত হয়ে ১০০ ফুট উঁচু টাওয়ারে চড়ে বসলেন এক ব্যক্তি। তাঁর দাবি, পুত্রকে দিল্লির এমসে চিকিৎসার ব্যবস্থা না করে দিলে তিনি টাওয়ার থেকে নামবেন না।

Advertisement

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে। স্থানীয় সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, এক ব্যক্তি হঠাৎই স্থানীয় এক হাসপাতালের সামনে থাকা একটি ফোনের টাওয়ারে উঠে পড়েন। এক ব্যক্তি টাওয়ারে উঠছেন, এই দৃশ্য দেখেই স্থানীয়রা পুলিশের খবর দেন। তত ক্ষণে ওই ব্যক্তি টাওয়ারের মাথায় চড়ে বসেছিলেন।

কিন্তু কেন তিনি টাওয়ারে চড়লেন, তা নিয়ে একটা ধন্দ তৈরি হয়। সেই ধন্দ নিজেই কাটালেন ওই ব্যক্তি। চিৎকার করে তিনি বলতে থাকেন, স্থানীয় হাসপাতালগুলি তাঁর পুত্রের চিকিৎসা করছে না। পুত্রের চিকিৎসা দিল্লির এমসে করাতে হবে। প্রশাসন যদি এই দাবি না মানে, তা হলে তিনি টাওয়ার থেকে নামবেন না। এই ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছিল। ওই ব্যক্তিকে বুঝিয়ে টাওয়ার থেকে নামানোর চেষ্টা করা হয়। তাঁকে আশ্বাসও দেওয়া হয় এমসে তাঁর পুত্রের চিকিৎসা করানো হবে। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় তাঁকে নামিয়ে আনা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন