Rajasthan Death

মদ্যপান নিয়ে বার বার খোঁটা, স্ত্রীর উপর বিরক্ত হয়ে ফিনাইল খেলেন যুবক

যুবক নিয়মিত মদ্যপান করতেন। মদের উপর তাঁর নির্ভরশীলতা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলাও হত প্রায়ই। সম্প্রতি তেমনই এক ঝামেলার শেষে ফিনাইল খেয়ে ফেলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১১:৫২
Share:

স্ত্রীর সঙ্গে ঝগড়া করতে করতে ফিনাইল খেয়ে ফেলেন যুবক। প্রতীকী ছবি।

অত্যধিক মদ্যপান করতেন যুবক। সংসারেও তা নিয়ে লেগে থাকত নিত্য অশান্তি। শেষমেশ স্ত্রীর উপর বিরক্ত হয়ে তিনি চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন। শৌচাগার পরিষ্কার করার তরল বা ফিনাইল খেয়ে আত্মহত্যা করলেন।

Advertisement

ঘটনাটি রাজস্থানের ভরতপুর জেলার। মৃত যুবকের নাম বিনোদ। পুলিশ জানিয়েছে, তিনি নিয়মিত মদ্যপান করতেন। এমন এক দিনও যেত না, যে দিন তিনি পান করেননি। এই নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায় প্রতি দিনই যুবকের ঝামেলা হত। স্ত্রী তাঁকে মদ খেতে বারণ করতেন। স্বামীর এই মদ্যপানের অভ্যাস নিয়ে খোঁটাও দিতেন নিয়মিত। বার বার যুবককে তাঁর স্ত্রী মনে করিয়ে দিতেন যে, তিনি মদের উপর নির্ভরশীল।

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি দম্পতির মধ্যে তেমনই ঝগড়া হয়েছিল। স্ত্রীর কথায় রেগে গিয়েছিলেন তিনি। রাগের মাথায় ঘরে ঢুকে ফিনাইল খেয়ে ফেলেন। তার পর যন্ত্রণায় চিৎকার করতে থাকেন। পরিবারের অন্য সদস্যেরা ছুটে এসে যুবককে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই মৃত্যুর নেপথ্যে আর কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যুবকের স্ত্রী এবং অন্যান্যদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন