Uttar Pradesh

ইউটিউবার বন্ধুর সাফল্যের পার্টিতে নিমন্ত্রণ, মত্ত হয়ে ঝামেলায় জড়িয়ে প্রাণ হারালেন তরুণ

বাড়ি ফেরার দুই থেকে তিন ঘণ্টা পর হঠাৎ অসুস্থ বোধ করতে শুরু করেন দীপক। সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৩:১৪
Share:

—প্রতীকী ছবি।

ইউটিউব মাধ্যমে নয়া মাইলফলক গড়ে তুলেছেন বন্ধু। সাফল্য উদ্‌যাপনের জন্য পার্টির আয়োজন করেছিলেন তিনি। অনুষ্ঠানে ছিল সুরাপানের ব্যবস্থাও। অতিরিক্ত মদ্যপান করে অশান্তিতে জড়িয়ে প্রাণ হারালেন এক তরুণ। ঘটনাটি উত্তর প্রদেশের মহম্মদপুর গুর্জর গ্রামে ঘটেছে। মৃতের নাম দীপক সিংহ (২৪)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় দীপক তাঁর বন্ধু মণীশ সিংহের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যান। ইউটিউবে তাঁর চ্যানেল নতুন মাইলফলক গড়ে তুলেছে বলে পার্টির আয়োজন করেন মণীশ। সেই পার্টিতে উপস্থিত ছিলেন দীপকের অন্যান্য বন্ধুও। অনুষ্ঠান চলাকালীন বন্ধুদের সঙ্গে ঝামেলা লাগে দীপকের। অতিরিক্ত মদ্যপানের কারণে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। সেই মুহূর্তে মাথায় আঘাত লাগে দীপকের।

পুলিশ সূত্রে খবর, হাতাহাতির পর পার্টি ছেড়ে বেরিয়ে নিজের বাড়ি চলে যান দীপক। বাড়ি ফেরার দুই থেকে তিন ঘণ্টা পর হঠাৎ অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে দীপককে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে স্বাস্থ্যপরীক্ষা করে জানা যায়, তাঁর মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে গিয়েছে। ওই হাসপাতালেই মারা যান তিনি।

Advertisement

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্ত হওয়ার পর দীপকের দেহ শেষকৃত্যের জন্য তাঁর পরিবারকে দিয়ে দেওয়া হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন