Crime News

পোশাক খুলিয়ে, হাত-পা বেঁধে মার! চোর সন্দেহে সারা রাত গণধোলাই দুই যুবককে, মৃত এক

পুলিশ জানিয়েছে, দুই যুবকের পোশাক খুলে নেন হামলাকারীরা। তার পর তাঁদের হাত এবং পা বেঁধে দেওয়া হয়। মারধরের সময় তাঁদের কাছ থেকে ১ হাজার টাকাও নিয়ে নেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ঠাণে শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৫:৩৪
Share:

চোর সন্দেহে গণপিটুনি, মৃত্যু এক যুবকের। প্রতীকী ছবি।

চোর সন্দেহে দুই যুবককে বেধড়ক মারধর এবং অত্যাচারের অভিযোগ। গণপিটুনিতে এক জনের মৃত্যু হয়েছে। অন্য জন গুরুতর আহত। এই ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণের। গণপিটুনির চোটে সিদ্ধার্থ সৌদের (২০) মৃত্যু হয়েছে। তাঁর সঙ্গী অভিষেক হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে এই দুই যুবককে চোর সন্দেহে পাকড়াও করেন কয়েক জন। তাঁরা যুবকদের উপর চড়াও হন।

পুলিশ জানিয়েছে, দুই যুবকের পোশাক খুলে নেন হামলাকারীরা। তার পর তাঁদের হাত এবং পা বেঁধে দেওয়া হয়। কাঠের পাটাতন দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁদের। প্রায় সারা রাত গণপিটুনি চলেছে বলে জানায় পুলিশ। এখানেই শেষ নয়, পুলিশ জানিয়েছে, যুবকদের মারধরের সময় তাঁদের কাছ থেকে ১ হাজার টাকা নিয়ে নেওয়া হয়েছে।

Advertisement

মারধর করে পরের দিন সকালে তাঁদের ছেড়ে দেওয়া হয়। কিন্তু আঘাতে মৃত্যু হয় সিদ্ধার্থের। অভিষেক বেঁচে গেলেও তাঁর সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অভিষেকের বয়ান পুলিশ রেকর্ড করেছে। সেই অভিযোগের ভিত্তিতেই ৮ জনকে গ্রেফতারও করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় খুন এবং খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন