Alcohol

যানজটে আটকে গাড়ি, ছাদে বোতল-গ্লাস নিয়ে মজলিস যুবকের

ভিডিয়োতে দেখা গেল, যানজটে আটকে রয়েছে সার সার গাড়ি। গাড়ির ছাদে একটি বোতল নিয়ে বসে রয়েছেন এক জন। সম্ভবত সেটি মদেরই বোতল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২২:০৩
Share:

যানজটে আটকে রয়েছে সার সার গাড়ি। গাড়ির ছাদে একটি বোতল নিয়ে বসে এক ব্যক্তি। ছবি: টুইটার।

তীব্র যানজট। দীর্ঘ ক্ষণ সেই যানজটে আটকে কেউ কী করবেন? কেউ হয়তো মোবাইলে সিনেমা দেখবেন, কেউ কথা বলবেন। কেউ বড় জোর গাড়ি থেকে নেমে একটু পা টান করবেন। কিন্তু ভাইরাল হওয়া একটি ভিডিয়োর দেখা যাচ্ছে, এক ব্যক্তি এ সবের ধারপাশ দিয়ে যাননি। তিনি গাড়ির ছাদে বসে মদ্যপান শুরু করেন। দেখে বিস্মিত সমাজমাধ্যম ব্যবহারকারীরা।

Advertisement

ভিডিয়োয় দেখা গেল, যানজটে আটকে রয়েছে সার সার গাড়ি। গাড়ির ছাদে একটি বোতল নিয়ে বসে রয়েছেন এক জন। সম্ভবত সেটি মদের বোতল। নীচের আসনে বসা এক ব্যক্তি জানলা দিয়ে হাত বাড়িয়ে তাঁর কাছে একটি প্লাস্টিকের গ্লাস দেন। গ্লাসটি তুলে নেন ওই ব্যক্তি।

রবি হান্ডা নামে এক ব্যক্তি ভিডিয়োটি পোস্ট করেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিয়োটি ৩১ হাজার বার দেখা হয়েছে। বেশির ভাগ সমাজমাধ্যম ব্যবহারকারী বিষয়টিকে ভাল চোখে দেখেননি। কেউ লিখেছেন, ‘নির্লজ্জ’। কেউ পুলিশকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন। কেউ দাবি করেছেন, সত্বর ওই ব্যক্তি জেলে ভরা উচিত। এক জন লিখেছেন, ‘‘গুরুগ্রামে সবই সম্ভব।’’ নয়তো তাঁকে দেখে বাকিরাও ট্রাফিক আইন অবলীলায় ভাঙবেন। তাতে বিপদে পড়বেন অন্য মানুষ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন