Drowning

পুকুরে ডুবে যাচ্ছে দাদা, অসহায়ের মতো পাড়ে দাঁড়িয়ে দেখলেন ভাইয়েরা!

পাড়ে তখন দাঁড়িয়ে গৌতমের ভাইয়েরা। গৌতম যখন পুকুরে স্নান করছিলেন সেই ভিডিয়ো করছিলেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৮:০৬
Share:

পুকুরে ডুবে যাওয়ার আগের মুহূর্ত। ছবি: সংগৃহীত।

খামারবাড়ির পুকুরে স্নান করতে নেমেছিলেন এক যুবক। সঙ্গে তাঁর দুই ভাইও ছিলেন। পুকুরের অল্প জলেই ছিলেন গৌতম গৌড়া নামে ওই যুবক। কিন্তু পা ফসকে একটু গভীর জলে চলে গিয়েছিলেন। ফলে তল না পাওয়ায় তিনি জলের মধ্যে হাবুডুবু খেতে শুরু করেন।

Advertisement

পাড়ে তখন দাঁড়িয়ে গৌতমের ভাইয়েরা। গৌতম যখন পুকুরে স্নান করছিলেন সেই ভিডিয়ো করছিলেন তাঁরা। কিন্তু আচমকাই গৌতম যে গভীর জলে চলে গিয়েছিলেন সেটা বুঝতে পারেননি তাঁর ভাইয়েরা। তাঁদের মধ্যে এক জন দাবি করেছেন, তাঁদের মনে হয়েছিল দাদা মজা করছেন। কিন্তু তিনি যে সত্যিই ডুবে যাচ্ছেন সেটি বুঝতে পারেননি। দেড় মিনিটের মধ্যেই পুকুরে তলিয়ে যান।

গৌতম যখন স্নান করছিলেন, সেই সময় ওই পুকুরেই আরও এক কিশোর স্নান করছিল। একটি টিউবের সাহায্যে সে সাঁতার কাটছিল। গৌতমকে ডুবে যেতে দেখে সে তাঁকে টেনে তোলার চেষ্টা করে, কিন্তু পারেনি। এই ঘটনার পরই গৌতমের ভাইয়ের আশপাশের লোকজনকে ডাকেন। স্থানীয়রা পুকুরে নেমে গৌতমকে খোঁজাখুঁজি করেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়। ডুবুরিও নিয়ে আসা হয়। বেশ কিছু ক্ষণ পর গৌতমের দেহ উদ্ধার হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, গৌতমের দুই ভাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে, গৌতম সাঁতার জানতেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন