Delhi Gym Death

ট্রেডমিলে হাঁটতে হাঁটতে বিদ্যুৎস্পৃষ্ট! জিমেই মৃত্যু যুবকের

শরীরচর্চা করতে গিয়ে ট্রেডমিলের উপরেই লুটিয়ে পড়েন যুবক। পরে জানা যায় তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর কথা প্রকাশ্যে আসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১২:৫৬
Share:

—প্রতীকী চিত্র।

ট্রেডমিলে হাঁটতে হাঁটতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। জিমে শরীরচর্চা করতে গিয়েছিলেন তিনি। ট্রেডমিলে হাঁটতে হাঁটতে আচমকা লুটিয়ে পড়েন। পরে ময়নাতদন্তের রিপোর্টে জানা যায় যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন।

Advertisement

ঘটনাটি দিল্লির রোহিণী এলাকার। মৃত যুবকের নাম সক্ষম প্রুথি (২৪)। সম্প্রতি বি.টেক সম্পূর্ণ করে তিনি গুরুগ্রামের একটি সংস্থার চাকরি করছিলেন। রোহিণীর সেক্টর ১৯ এলাকার বাসিন্দা ওই যুবক প্রতি দিন সেক্টর ১৫ এলাকায় একটি জিমে শরীরচর্চা করতে যেতেন। গত মঙ্গলবার সকাল ৭টা নাগাদ জিমে আচমকা অচৈতন্য হয়ে পড়েন।

হাঁটতে হাঁটতে ট্রেডমিলের উপরেই লুটিয়ে পড়েছিলেন সক্ষম। সেখানে উপস্থিত অন্যরা এসে তাঁকে ধরাধরি করে তোলেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা যুবককে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা যুবকের দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তাতে জানা যায়, ট্রেডমিলটি কোনও ভাবে বিদ্যুতের সংস্পর্শে এসেছিল। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ ওই জিমের মালিককে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে অব্যবস্থার অভিযোগ তুলে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। কী ভাবে জিমের ট্রেডমিলে এমন মরণফাঁদ তৈরি হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন