Car Accident

ভুল করে নির্মীয়মাণ সেতুতে গাড়ি নিয়ে উঠে পড়েছিলেন, ৩০ ফুট নীচে পড়ে মৃত্যু চালকের

পুলিশ জানিয়েছে, যে রাস্তা দিয়ে প্রতি দিন অফিস থেকে বাড়ি ফেরেন সেই সব রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। সেই সূত্র ধরেই ওই নির্মীয়মাণ সেতুর কাছে পৌঁছয় পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়ডা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৩:৪৩
Share:

নির্মীয়মাণ সেতু থেকে পড়ে মৃত্যু। প্রতীকী ছবি।

নির্মীয়মাণ সেতু থেকে গাড়ি নিয়ে নীচে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। শুক্রবার ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির বারাপুল্লা-নয়ডা লিঙ্ক রোডে। মৃতের নাম জগনদীপ সিংহ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ২৬ মে রাত সাড়ে ৮টা নাগাদ দিল্লির কৃষ্ণনগর থেকে কাজ সেরে নয়ডায় ফিরছিলেন জগনদীপ। সেই সময় রাতের অন্ধকারে ভুল দিকে গাড়ির মোড় ঘুরিয়ে একটি নির্মীয়মাণ সেতুতে উঠে পড়েন। জগনদীপ জানতেনও না, যে সেতুতে তিনি উঠেছেন সেটি মাঝপথে গিয়েই শেষ হয়ে গিয়েছে।

গাড়ি যে হেতু ভাল গতিতে ছিল, তাই আর নিয়ন্ত্রণ করতে পারেননি। ফলে ৩০ ফুট নীচে গাড়ি নিয়ে আছড়ে পড়েন জগনদীপ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিশ জানিয়েছে, ওই এলাকা রাতের দিকে ফাঁকাই ছিল, তাই জগনদীপের এই দুর্ঘটনার বিষয়টি কারও চোখে পড়েনি। জগনদীপ বাড়িতে না ফেরায় তাঁর পরিবার খোঁজাখুঁজি করতে শুরু করেন। কোনও হদিস না পেয়ে তারা পুলিশের দ্বারস্থ হন।

Advertisement

পুলিশ জানিয়েছে, যে রাস্তা দিয়ে প্রতি দিন অফিস থেকে বাড়ি ফেরেন সেই সব রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। সেই সূত্র ধরেই ওই নির্মীয়মাণ সেতুর কাছে পৌঁছয় পুলিশ। তখন তারা দেখতে পায় একটি গাড়ি সেতুর নীচে পড়ে দুমড়েমুচড়ে গিয়েছে। পুলিশ ওই গাড়ির কাছে পৌঁছতেই জগনদীপকে দেখতে পায়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জগনদীপ কী ভাবে ওই রাস্তায় গেলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন