Delhi

ব্যস্ত উড়ালপুলে গাড়ি দাঁড় করিয়ে ‘রিল’ বানাচ্ছেন যুবক! ৩৬ হাজার টাকা জরিমানা করল পুলিশ

দিল্লির ব্যস্ত রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে ‘রিল’ বানানোর অভিযোগ যুবকের বিরুদ্ধে। দরজা খুলেও গাড়ি চালিয়েছেন তিনি। ট্র্যাফিক নিয়ম লঙ্ঘনের জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ০৮:২৪
Share:

—প্রতীকী চিত্র।

ব্যস্ত সময়ে উড়ালপুলের মাঝে গাড়ি দাঁড় করিয়ে দিয়েছিলেন যুবক। ‘রিল’ ভিডিয়ো বানাতে দরজা খুলেই গাড়ি চালিয়েছিলেন। সে সব ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হতেই নেমে এল বিপদ। ট্র্যাফিক নিয়ম ভাঙার জন্য মোটা টাকা জরিমানা করা হল তাঁকে। পুলিশের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে যুবককে গ্রেফতারও করা হয়েছে।

Advertisement

দিল্লির ওই যুবকের নাম প্রদীপ ঢাকা। মোটর ভেহিকেল অ্যাক্টে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তিনি কী কী করেছেন, তার ভিডিয়োও দিল্লি ট্র্যাফিক পুলিশ সমাজমাধ্যমে পোস্ট করেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে ‘রিল’ বানাচ্ছেন যুবক। তাঁর জন্য উড়ালপুলে যানজট তৈরি হয়েছে। একসময় যুবককে দরজা খোলা রেখে গাড়ি চালাতে দেখা গিয়েছে। শুধু তা-ই নয়, যুবক রাস্তার মাঝে ডিভাইডারে আগুন ধরিয়ে দিয়েও ভিডিয়ো বানিয়েছেন বলে অভিযোগ।

দিল্লির পশ্চিম বিহার এলাকায় যুবকের এই কীর্তি দেখে তৎপর হয় ট্র্যাফিক পুলিশ। যুবককে ৩৬ হাজার টাকা জরিমানা হিসাবে দিতে বলা হয়। পুলিশের সঙ্গে তিনি দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর গাড়িটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, গাড়িটি ওই যুবকের মায়ের নামে রেজিস্ট্রার করা রয়েছে। ভিতর থেকে কিছু প্লাস্টিকের বন্দুক পাওয়া গিয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারা প্রয়োগ করে এই ঘটনায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন