MandSaur

বিয়ে বাড়িতে নিগ্রহ! জুতোয় নাক ঘষিয়ে চাটানো হল ধুলো

সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় বিষয়টি নিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

মন্দসৌর শেষ আপডেট: ২৩ জুন ২০১৯ ১৭:০৩
Share:

কমলের উপর চলছে অত্যাচার। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

বাড়ির লোকের সঙ্গে বিয়ে বাড়ি গিয়েছিলেন তিনি। সেখানে কয়েকজন ব্যক্তি তাঁর বিরুদ্ধে গায়ে জল ছেটানোর অভিযোগ আনেন। সেই ‘অপরাধের’ জন্য তাঁকে মার বেদম মারধরও করা হয়। তবে শুধু মার খেয়েই পার পাননি।পরে তাঁকে দিয়ে জুতোয় নাক ঘষানো ও ধুলো চাটানোও হয়। আর সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় বিষয়টি নিয়ে।

Advertisement

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মন্দসৌর জেলার নগর পিপলিয়া গ্রামে। জুতোয় নাক ঘষতে বাধ্য হওয়া ওই ব্যক্তির নাম কমল সিংহ। তাঁর বয়স ২৬ বছর। এই ঘটনার পর থেকেই কমলকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে তাঁর বাড়ির লোকজন।

বিয়ে বাড়ির ওই ঘটনাটি ঘটেছে গত ১৬ জুন। ওই দিন গায়ে জলের ছিটে লাগার জন্য বিয়ে বাড়িতে কমলকে মারধর করে। মার খেয়েও ঝামেলা এড়ানোর জন্য নিজের শ্বশুরবাড়ি চলে যান কমল। কিন্তু তাতেও মেলেনি মুক্তি। কমলকে মারধরে অভিযুক্ত ব্যক্তিরা তাঁর শ্বশুরবাড়ি অবধি ধাওয়া করে। সেখানেই তাঁকে জুতোয় নাক ঘষতে বাধ্য করা হয়। দেখা গিয়েছে ভাইরাল হওয়া ভিডিয়োতে। কমলকে দিয়ে ধুলো চাটানোও হচ্ছে, এমনও দেখা গিয়েছে ওই ভিডিয়োতে।

Advertisement

আরও পড়ুন: ভিন ‘জাত’-এ বিয়ে! আক্রোশে দিদিকে গুলি করল নাবালক ভাই

তবে এই ঘটনার পরও পুলিশের কাছে অভিযোগ জানায়নি কমলের পরিবারের লোকজন। কিন্তু ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ছড়িয়ে পড়ে বিতর্ক। তখন পুলিশ স্বতঃপ্রণোদিত হয়েই বিষয়টি খোঁজ খবর শুরু করে। মন্দসৌরেরে সাব ডিভিশনাল অফিসার দিলীপ সিংহ বলেছেন, ‘‘ভিডিয়ো দেখে আমরা অপরাধীদের সনাক্ত করেছি। তাদের খোঁজ চালানো হচ্ছে।’’ এর পাশাপাশি ওই নির্যাতিত কমলেরও খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: সরকারি কর্মীকে দিয়ে জুতোর ফিতে বাঁধালেন মন্ত্রী! শোনালেন রামের গল্প!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন