Crime

পোষ্য কুকুরকে খাবার না দেওয়ায় তুতো ভাইকে পিটিয়ে খুন করলেন যুবক!

কুকুরকে খাবার না দেওয়ায় তুতো দাদার বেধড়ক মারধরে মৃত্যু হল যুবকের। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ২১:১০
Share:

তুতো ভাইকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

পোষ্য কুকুরকে না খাওয়ানোর ‘অপরাধে’ তুতো ভাইকে কুকুরের বেল্ট ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করলেন যুবক। যার জেরে মৃত্যু হল ভাইয়ের। এই অভিযোগে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কেরলের পালাক্কাড এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত শুক্রবার হর্ষদ নামে ২১ বছরের এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে তাঁর তুতো দাদা হাকিমের বিরুদ্ধে। হাকিমের পোষ্য কুকুরকে খাবার না দেওয়ার কারণেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধরে জখম অবস্থায় হর্ষদকে হাসপাতালে নিয়ে যান হাকিমই। তাঁর সঙ্গে ছিলেন বন্ধুরা। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ওই যুবকের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ভাইকে জখম অবস্থায় হাসাপাতালে নিয়ে গিয়ে হাকিম দাবি করেন যে, বাড়ির ছাদ থেকে পড়ে গিয়েছে হর্ষদ। যদিও চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন যে, মারধর করার জন্যই আঘাত পেয়েছেন হর্ষদ। তুতো ভাইয়ের সঙ্গেই পেরুম্ব্রাথোডি এলাকায় থাকতেন হাকিম। তাঁরা মোবাইল কেবলের কাজ করতেন। রবিবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন