Crime

প্রেমিকাকে খুন করে তাঁর দেহ বাড়ির ট্যাঙ্কে ভরে রাখলেন যুবক!

প্রেমিকাকে খুনের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। কী কারণে খুন, তা এখনও জানা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১০:১৯
Share:

—প্রতীকী ছবি।

ভালবাসার মানুষের হাতেই আবার প্রাণ গেল মহিলার। প্রেমিকাকে খুনের পর তাঁর দেহ বাড়ির ট্যাঙ্কে ভরে রাখার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের প্রয়াগরাজের। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের শহরতলির মীরা রোডে একত্রবাসের সঙ্গিনীকে খুন করে তাঁর দেহাংশ প্রেশার কুকারে সেদ্ধ করার অভিযোগ প্রকাশ্যে এসেছে। যে ঘটনা দিল্লির শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের স্মৃতি উস্কে দিয়েছে। এই আবহে আবার প্রেমিকাকে খুনের অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার অভিযুক্ত যুবক অরবিন্দের নির্মীয়মাণ বাড়ির ট্যাঙ্কের ভিতর থেকে রাজ কেশর নামে ৩৫ বছরের এক মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, ১৪ দিন আগে ওই মহিলাকে খুন করা হয়। তার পর তাঁর দেহ বাড়ির ট্যাঙ্কে রেখেছিলেন ওই যুবক।

Advertisement

গত কয়েক দিন ধরে নিখোঁজ ছিলেন ওই মহিলা। গত ৩০ মে থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করে মহিলার পরিবার। তাঁর ফোনে ‘কল ডিটেলস’ খতিয়ে দেখার পরই ওই যুবককে ঘিরে সন্দেহ দানা বাঁধে তদন্তকারীদের মধ্যে। তার পরই তাঁকে হেফাজতে নিয়ে জেরা করা হয়। জেরা চলাকালীনই খুনের ঘটনায় অভিযুক্ত যুবক মুখ খোলেন বলে জানিয়েছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন