Delhi Crime

অন্য ছেলের সঙ্গে কথা কেন! কিশোরীকে লক্ষ্য করে সটান গুলি প্রতিবেশী যুবকের

পুলিশ জানতে পেরেছে, পাঁচ থেকে ছ’দিন আগে ৪ হাজার টাকা খরচ করে পিস্তল কিনে এনেছিলেন যুবক। কিশোরীকে মারার উদ্দেশ্যেই এই পিস্তল কেনা হয়েছিল। তার পর সোমবার কিশোরীর বাড়ি যান অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৫:২১
Share:

প্রতিবেশী কিশোরীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগে গ্রেফতার যুবক। প্রতীকী ছবি।

কিশোরীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগে গ্রেফতার প্রতিবেশী যুবক। অভিযোগ, তিনি দীর্ঘ দিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করছিলেন। তার পর পরিকল্পনামাফিক পিস্তল জোগাড় করে গুলি চালান। এক দিন পর পুলিশ তাঁকে গ্রেফতার করল।

Advertisement

ঘটনাটি দিল্লির নন্দ নাগরী এলাকার। ধৃতের নাম কাশিম। গত সোমবার ১৬ বছরের ওই কিশোরীকে আক্রমণ করেন তিনি। গুলিবিদ্ধ কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে, গত কয়েক মাস ধরে অভিযুক্ত যুবক কিশোরীকে বিরক্ত করছিলেন। তার পরিবারের তরফে হেনস্থার অভিযোগও তোলা হয়েছে।

ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, পাঁচ থেকে ছ’দিন আগে তিনি পিস্তল কিনে এনেছিলেন। এতে ৪ হাজার টাকা খরচ হয়েছিল তাঁর। কিশোরীকে মারবেন বলেই এই পিস্তল কেনেন যুবক।

Advertisement

কিশোরীর পরিবারের সদস্যদের বয়ান অনুযায়ী, গত সোমবার কিশোরীর বাড়িতে এসে হাজির হন ওই যুবক। কেন সে অন্য ছেলেদের সঙ্গে কথাবার্তা বলছে, তা জানতে চান। কিশোরী পাল্টা জানান, তা নিয়ে যুবকের মাথা ঘামানোর প্রয়োজন নেই। এতেই চটে যান অভিযুক্ত। তিনি পিস্তল বার করে সটান কিশোরীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। তার পর একতলার বারান্দা থেকে ঝাঁপ দিয়ে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় কিশোরীকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রতিবেশী যুবক যে তাকে বিরক্ত করছেন, তা দিন দশেক আগেই বাড়িতে জানিয়েছিল কিশোরী। সে সময় যুবকের বাড়িতে গিয়ে কিশোরীর অভিভাবক অভিযোগ জানিয়ে আসেন। যুবকের সঙ্গে সে দিনও একপ্রস্ত বচসা হয়েছিল কিশোরীর। এর পরেই তিনি কিশোরীকে খুন করার পরিকল্পনা করেন বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন