Murder

আত্মীয়ার সঙ্গে সম্পর্কে বাধা পরিবারের, বৃদ্ধাকে খুন করে প্রেমিকা সাজানোর চেষ্টা, ধৃত তরুণ-তরুণী

কচ্ছ জেলার পুলিশ সুপার সাগর বাগমার জানিয়েছেন, দূরের আত্মীয় রাধিকা ছাঙ্গার সঙ্গে সম্পর্ক রয়েছে রাজুর। পরিবার এই সম্পর্কে বাধা দেয়। দু’জনে ঠিক করেন পালিয়ে যাবেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রাজকোট শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৭:০০
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আত্মীয়ার সঙ্গে সম্পর্ক। বাধা দেয় পরিবার। যুবক নাছোড়। স্থির করেন, প্রেমিকাকে নিয়ে বিদেশে পালিয়ে যাবেন। প্রেমিকাকে ‘মৃত’ প্রমাণ করতে ৮৭ বছরের এক বৃদ্ধাকে যুবক খুন করেছেন বলে অভিযোগ। শেষ পর্যন্ত গ্রেফতার দু’জনে। গুজরাতের কচ্ছ জেলার ভাচাউয়ের ঘটনা।

Advertisement

অভিযুক্তের নাম রাজু ছাঙ্গা। বয়স ২২ বছর। কচ্ছ জেলার পুলিশ সুপার সাগর বাগমার জানিয়েছেন, দূরের আত্মীয় রাধিকা ছাঙ্গার সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। পরিবার এই সম্পর্কে বাধা দেয়। দু’জনে ঠিক করেন পালিয়ে যাবেন। কিন্তু পরিবার তা মেনে নেবে না। তখনই পরিকল্পনা করেন দু’জনে। এর পরেই রাধিকার মতো চেহারার মহিলার খোঁজ শুরু করেন রাজু। ভাচাউ এলাকার মাণ্ডবীবাসে জেঠি গালা নামে ৮৭ বছরের এক মহিলার খোঁজ পান। তিনি একাই থাকতেন। দুই ছেলে থাকেন মুম্বইয়ে। অভিযোগ, তাঁকে খুন করেন রাজু। এর পর তাঁর দেহ পুড়িয়ে প্রমাণের চেষ্টা করেন যে, সেটি আসলে তাঁর বান্ধবীর। সেই সুযোগে দু’জনে পালিয়ে যেতেন বিদেশে। কিন্তু রবিবার রাজু এবং রাধিকাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে রাজু জানিয়েছেন, গত ৩ নভেম্বর গলা টিপে বৃদ্ধাকে খুন করেছেন তিনি। মহিলার দেহ ট্রলি ব্যাগে ভরে তাঁর বাবার দফতরে লুকিয়ে রেখেছিলেন। পুলিশ সুপার বাগমার জানিয়েছেন, বৃদ্ধার দেহ পুড়িয়ে ফেলতে চেয়েছিলেন রাজু। কিন্তু তা আর হয়ে ওঠেনি। বৃদ্ধার প্রতিবেশীরা তাঁকে না দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ বাড়িতে ঢুকে দেখে কোনও চুরি হয়নি। এর পর এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা যায়, গালার বাড়ি থেকে বার হচ্ছেন এক যুবক। মুখ ঢাকা। হাতে ট্রলি ব্যাগ। তদন্তে নামে পুলিশ। খবর পায়, বিশাল কমপ্লেক্সে অভিযুক্তের বাবার বন্ধ দোকান থেকে রক্ত বার হতে দেখা গিয়েছে। এর পর দোকান ভেঙে ভিতরে ঢুকে বৃদ্ধার দেহ উদ্ধার করা হয়। তার পরেই গ্রেফতার হন রাজু এবং রাধিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন