Murder

প্রেমিকার বাড়ির অমতে বিয়ে, দু’বছর পর জামাইকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করলেন শ্বশুর

নিহতের বাবার দাবি, তাঁর ছেলে স্থানীয় একটি দোকানে গিয়েছিলেন। সেই সময় মেয়ের বাবা তাঁকে অপহরণ করে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। তারপর তাঁকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ২১:৫৮
Share:

প্রতীকী ছবি।

প্রেমিকার বাড়ির অমতে বিয়ে করেছিলেন ২৩ বছরের যুবক। প্রাণভয়ে নববধূকে নিয়ে মধ্যপ্রদেশের মচ্ছওয়ালি গ্রাম থেকে পালিয়ে গিয়েছিলেন গুজরাতে। দু’বছর সেখানে থাকার পর দীপাবলি উপলক্ষে ফিরেছিলেন নিজের গ্রামে। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। অভিযোগ, মেয়ের বাবা কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করেছে জামাইকে। নিহতের নাম ধীরু জাটভ।

Advertisement

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। রবিবার মধ্যপ্রদেশের শিবপুরী থানার পুলিশ জানায়, এই খুনের বিষয়ে প্রথম অভিযোগ দায়ের করেন নিহতের বাবা। নিহতের বাবার দাবি অনুযায়ী, তাঁর ছেলে আরও দু’জনকে নিয়ে স্থানীয় একটি দোকানে গিয়েছিলেন। সেই সময় মেয়ের বাবা ব্রকভান জাটভ তাঁকে অপহরণ করে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। তারপর তাঁকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করা হয়।

নিহতের বাবা জানান, পরিচিত একজনের কাছ থেকে খবর পেয়ে ছেলেকে বাঁচাতে তিনি ছুটে গিয়েছিলেন। সে সময় তাঁর ছেলেকে লাঠি দিয়ে বেধড়ক মারা হচ্ছিল। অভিযোগ, তিনি আটকাতে যাওয়ার আগেই কুড়ুল দিয়ে কুপিয়ে হত্যা করা হয় তাঁর ছেলেকে। ছেলের বাবা পুলিশের কাছে ব্রকভান এবং মেয়ের বাড়ির আরও ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন