Viral Video

গুন্ডা দেখেই দে দৌড়! প্রেমিকাকে পিস্তলের মুখে ফেলে পালালেন যুবক, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার এক ধার বরাবর হাঁটছিলেন যুগল। পিছন দিক থেকে বাইকে চেপে দুই দুষ্কৃতী তাঁদের সামনে হাজির হন। পিস্তল দেখিয়ে তাঁরা ছিনতাই করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৫:২৫
Share:

গুন্ডাদের সামনে প্রেমিকাকে ফেলে পালিয়ে গেলেন যুবক। ছবি টুইটার।

রাতের রাস্তায় ধীর পায়ে হাঁটছিলেন যুগল। গল্প করতে করতে এগোচ্ছিলেন গন্তব্যের দিকে। কিন্তু আচমকাই ছন্দপতন। বাইকে চড়ে দুই গুন্ডা হানা দিলেন তাঁদের সামনে।

Advertisement

গুন্ডাদের দেখে যুগল চমকে ওঠেন। প্রেমিকাকে একা ফেলে সেখান থেকে পালিয়ে যান যুবক। এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যা নিয়ে নতুন করে শুরু হয়েছে চর্চা।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার এক ধার বরাবর হাঁটছিলেন যুগল। পিছন দিক থেকে বাইকে চেপে দুই দুষ্কৃতী তাঁদের সামনে হাজির হন। এক জনের হাতে ছিল পিস্তল। গুন্ডাদের দেখেই সেখান থেকে কোনও রকমে পালিয়ে যান যুবক। প্রেমিকাকে কিছু না বলেই নিজের প্রাণ বাঁচাতে তিনি সরে পড়েন। তরুণী গুন্ডাদের মাঝে একা হয়ে যান।

Advertisement

পিস্তল দেখিয়ে তরুণীর কাছ থেকে টাকাপয়সা আদায় করেন দুষ্কৃতীরা। ভয়ে ভয়ে যথাসাধ্য দিয়ে দেন তরুণী। সিসিটিভি ফুটেজে সেই দৃশ্যও ধরা পড়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এই ভিডিয়ো নিয়ে চর্চা শুরু হয়েছে সমাজমাধ্যমে। কোথাকার ঘটনা, জানা যায়নি। তবে নেটিজ়েনরা নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্টবাক্স। কেউ যুবককে ভীতু এবং কাপুরুষ আখ্যা দিয়েছেন। কেউ আবার ‘স্বার্থপর’ বলে তাঁর সমালোচনা করেছেন। অনেকে তরুণীর সাহসের প্রশংসা করেছেন। অনেকে আবার তাঁদের এই প্রেমের সম্পর্ক নিয়ে ঠাট্টায় মেতেছেন। তাঁদের মতে, দুষ্কৃতীরা আসলে যুবকের স্বরূপ চেনানোর জন্যই তরুণীর সামনে বাইক নিয়ে হাজির হয়েছেন। তরুণীর উচিত অবিলম্বে সম্পর্ক থেকে বেরিয়ে আসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement