নিজের কিশোরী মেয়ের সামনে শিশুকন্যাকে ধর্ষণ!

জিমের দরজা খুলে সেখানেই নিজের কিশোরী মেয়ের সামনে সেই ব্যক্তি শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। কাউকে কিছু জানালে তার ক্ষতি করে দেবে বলে শিশুটিকে ভয়ও দেখিয়েছিল অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১৮:৩৭
Share:

প্রতীকী ছবি।

সামনে দাঁড়িয়ে এক কিশোরী। একটু আগেই তার বাবা চকোলেট দেবে বলে কাছে ডেকে নিয়েছে আট বছরের এক শিশুকন্যাকে। সেই শিশু তখন পার্কে তার বন্ধুদের সঙ্গে খেলছিল। এর পর ওই শিশুকন্যা ও ওই কিশোরীকে কাছেই একটি জিমে নিয়ে যায় তার বাবা। সে সময়ে জিমের দরজা খুলে সেখানেই নিজের কিশোরী মেয়ের সামনে সেই ব্যক্তি শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। কাউকে কিছু জানালে তার ক্ষতি করে দেবে বলে শিশুটিকে ভয়ও দেখিয়েছিল অভিযুক্ত। এমনটাই জানিয়েছে সেই শিশু। ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে। শুক্রবার ঘটনাটি ঘটেছে মধ্য দিল্লির কমলা মার্কেটে।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম অমিত। বছর ছত্রিশের বিপত্নীক ওই অভিযুক্ত তার দুই মেয়েকে নিয়ে দিল্লির কমলা মার্কেট এলাকার একটি বাড়িতে ভাড়া থাকে। একই পাড়াতে বাড়ি ওই শিশুটিরও। গত শুক্রবার বিকেলে অমিত তার এক মেয়েকে নিয়ে পার্কে গিয়েছিল। সেখানেই বন্ধুদের সঙ্গে খেলছিল শিশুটি। চকোলেটের লোভ দেখিয়ে কাছে তাকে ডেকে নেয় অভিযুক্ত।

আরও পড়ুন: সেলফি তুলতে গিয়ে ডুবল নৌকা, মৃত ৩, নিখোঁজ ৫

Advertisement

শিশুটির মা জানায়, এই ঘটনার পর তাঁর মেয়ে শুধুই কেঁদে যাচ্ছিল। প্রথমে কিছু বলতে না চাইলেও বার বার জিজ্ঞাসা করাতে গোটা ঘটনা খুলে বলে সে। গত শনিবার ওই মহিলা ও তাঁর স্বামী স্থানীয় থানায় অমিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ গ্রেফতার করে তাকে। প্রথমে অভিযোগ অস্বীকার করলেও পরে পুলিশি জেরার মুখে সব স্বীকার করে নিয়েছে সে। পুলিশ জানিয়েছে, ওই শিশুকন্যার পাশাপাশি অভিযুক্তের মেয়েরও কাউন্সেলিং চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন