mumbai

Mumbai: প্ল্যাটফর্মে ঢুকছিল ট্রেন, কুকুরকে বাঁচাতে যুবক নেমে পড়লেন রেললাইনে! তার পর…

নিজের জীবনের ঝুঁকি নিয়ে রেললাইনে দাঁড়িয়ে থাকা একটি কুকুরকে বাঁচানোর জন্য মরিয়া হয়ে উঠেছিলেন ওই যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৭:১৭
Share:

সেই ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

ট্রেন ধরার জন্য প্ল্যাটফর্মে থিকথিকে ভিড় ছিল যাত্রীদের। ট্রেনের ঘোষণাও চলছিল। তার কিছু ক্ষণের মধ্যেই প্ল্যাটফর্মে ট্রেন ঢুকতে দেখা গেল। সবাই যখন ট্রেন ধরার প্রস্তুতি নিচ্ছেন, হঠাৎই এক যুবক প্ল্যাটফর্ম থেকে রেললাইনে লাফিয়ে পড়লেন। শশব্যস্ত যাত্রীদের মধ্যে ‘গেল গেল’ রব উঠল ওই যুবককে দেখে।

Advertisement

নিজের জীবনের ঝুঁকি নিয়ে রেললাইনে দাঁড়িয়ে থাকা একটি কুকুরকে বাঁচানোর জন্য মরিয়া হয়ে উঠেছিলেন ওই যুবক। তাই ট্রেন ঢোকার মুহূর্তেই কুকুরটিকে চোখে পড়ায় সাত-পাঁচ না ভেবেই লাইনে নেমে পড়েন। কী হয়েছে তা দেখার জন্য উৎসুক ভিড় মুখ বাড়াতেই এই পশুপ্রেমী যুবককে দেখতে পেলেন তাঁরা।

যুবককে নামতে দেখেই চালকও ট্রেনের গতি কমিয়ে দিয়েছিলেন। কুকুরটিকে প্ল্যাটফর্মে তুলে তার পর নিজেও উঠে যান। যুবকের এমন কাজ দেখে সকলেই কুর্নিশ জানাচ্ছেন। নিজের জীবনের পরোয়া না করে একটি পশুকে বাঁচাতে যে দুঃসাহসিকতার পরিচয় দিয়েছেন তা প্রশংসিত হচ্ছে। ‘মুম্বই মেরি জান’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন