Crime

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছুরি দিয়ে তরুণীর গলার নলি কাটলেন যুবক!

গত তিন বছর ধরে ওই যুবক তরুণীকে অনুসরণ করেছিলেন বলে তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৮:১২
Share:

অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক তরুণীর বাড়িতে ঢুকে তাঁর গলার নলি কাটার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার কাদিপিকোন্ডা গ্রামে। তবে বরাতজোরে বেঁচে গিয়েছেন তরুণী। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পেশায় গাড়ি চালক বাস্কে শ্রীনিবাস নামে ২৫ বছরের এক যুবক প্রায় ৩ বছর ধরে ওই তরুণীকে ধাওয়া করেছিলেন। তরুণীকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু সেই প্রস্তাব ফেরান তরুণী। এর জেরেই রাগের বশে গত মঙ্গলবার তরুণীর বাড়িতে ঢুকে তাঁর উপর ছুরি নিয়ে হামলা চালান বলে অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। সেই সময় বাড়িতে ছিলেন না তাঁর মা। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

হামলার সময় তরুণীর চিৎকার শুনে ছুটে যান পড়শিরা। তাঁরাই অভিযুক্ত যুবককে হাতেনাতে পাকড়াও করে মারধর করেন। পরে যুবককে পুলিশের হাতে তুলে দেন পড়শিরা। সেই সঙ্গে আক্রান্ত তরুণীকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, তরুণীকে বিয়ে করার জন্য মরিয়া ছিলেন ওই যুবক। কিন্তু বরাবরই প্রস্তাব ফিরিয়েছেন তরুণী। সে কারণেই ওই যুবক হামলা চালান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন