Crime

মহারাষ্ট্রে ভোটকেন্দ্রের বাইরে যুবককে কুপিয়ে খুন, গুরুতর আহত তাঁর বন্ধু

পুলিশ সূত্রে খবর, ধারাশিব জেলার পাটসাংভি গ্রামে ভোটগ্রহণ চলছিল। ভোটকেন্দ্রের বাইরে সমাধান নানাসাহেব তাঁর এক বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৭:৫৯
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

মহারাষ্ট্রের ধারাশিব জেলায় একটি ভোটকেন্দ্রের বাইরে এক যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল। গুরুতর আহত হয়েছেন ওই যুবকের এক বন্ধু। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধারাশিব জেলার পাটসাংভি গ্রামে ভোটগ্রহণ চলছিল। ভোটকেন্দ্রের বাইরে সমাধান নানাসাহেব তাঁর এক বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলেন। সকাল তখন সাড়ে ১১টা। অভিযোগ, সেই সময় গৌরব নামে এক যুবক ওই ভোটকেন্দ্রের সামনে আসেন। আচমকাই নানাসাহেব এবং তাঁর বন্ধুর উপর ছুরি নিয়ে হামলা করেন।

চিৎকার শুনে ভোটকেন্দ্রের নিরাপত্তারক্ষী এবং পুলিশ ছুটে আসে। কিন্তু তাদের দেখেই ঘটনাস্থল ছেড়ে পালান গৌরব। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল নানাসাহেবের। তাঁর বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, প্রণয়ঘটিত বিষয়ে নানাসাহেবের সঙ্গে গৌরবের ঝামেলা চলছিল অনেক দিন ধরে। সেই ঝামেলার জেরেই নানাসাহেবের উপর হামলা করা হয়েছে বলে মনে করছে পুলিশ। গৌরবের বিরুদ্ধে মামলা দায়ের করেছে গৌরবের পরিবার।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পলাতক। তাঁরে খোঁজে তল্লাশি চলছে। খুব শীঘ্রই তাঁকে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন