Crime

একই তরুণীর সঙ্গে প্রেম, টানাপড়েনে এক যুবককে খুন করলেন অন্য জন, ছয় মাস পর গ্রেফতার

একই তরুণীর প্রেমে পড়েছিলেন দুই যুবক। এ নিয়ে টানাপড়েনের জেরে এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল অন্য যুবকের বিরুদ্ধে। ঘটনার ছয় মাস পর গ্রেফতার অভিযুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১০:৪২
Share:

যুবককে খুনের অভিযোগে প্রায় ছয় মাস পর অভিযুক্তকে গ্রেফতার করা হল। প্রতীকী ছবি।

একই তরুণীকে পছন্দ করেছিলেন দুই যুবক। শেষ ওই তরুণীকে ঘিরেই দুই যুবকের মধ্যে বিবাদ বাধল। যার পরিণতি হল ভয়ঙ্কর। এক যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠল অপর জনের বিরুদ্ধে। খুনের ঘটনার প্রায় ছয় মাস পর অবশেষে পুলিশি জালে ধরা পড়লেন মূল অভিযুক্ত। খুনের ঘটনাটি ঘটে দিল্লির খাজুরি এলাকার শেরপুর চক এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একই তরুণীর প্রেমে পড়েছিলেন দিল্লির বাসিন্দা আবু উসমান ও আনোয়ারুল হক নামে দুই যুবক। ওই তরুণী আনোয়ারুলের দূরসম্পর্কের আত্মীয় হন। তরুণীকে ঘিরে দু’জনের মধ্যে গোলমাল বাধে। শেষে আনোয়ারুলকে খুনের ছক কষেন বলে অভিযোগ আবু উসমানের বিরুদ্ধে।

চলতি বছরের ৩১ জুলাই আনোয়ারুলকে একটি দোকানের সামনে ডেকে পাঠান আবু। তার পর সেখানেই আনোয়ারুলকে খুন করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় খাজুরি খাস থানায় অভিযোগ দায়ের করা হয়। পরে আবু উসমানের সহযোগী অতীন ও আহসানকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু আবু উসমান অধরা ছিলেন। তাঁর মাথার দাম ঠিক করা হয়েছিল ২৫ হাজার টাকা। কিন্তু কিছুতেই তাঁর নাগাল পায়নি পুলিশ।

Advertisement

তদন্তে নেমে সম্প্রতি পুলিশ জানতে পারে যে, কর্নাটকের বেঙ্গালুরু এলাকায় রয়েছেন আবু। বেঙ্গালুরুতে অতীতে কাজের সূত্রে থাকতেন তিনি। এর পরই বেঙ্গালুরু রওনা দেয় দিল্লি পুলিশের একটি দল। সেখানে বিনায়ক থিয়েটারে ক্যুরিয়র মারফত ট্রেনের টিকিট সংগ্রহ করতে গিয়েছিলেন আবু। তার পরই পুলিশের জালে ধরা পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন