Vagabond

স্ত্রীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহ, দিল্লিতে মাথায় বোতল ভেঙে ভবঘুরেকে খুনের অভিযোগ

স্ত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে এই সন্দেহে এক ভবঘুরেকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। পুলিশের কাছে দোষ কবুল করেছেন ওই ব্যক্তি। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্রও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১১:৩৭
Share:

— প্রতীকী ছবি।

স্ত্রীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহে এক ভবঘুরেকে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নয়াদিল্লির মানসরোবর পার্ক এলাকায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Advertisement

সোমবার মানসরোবর পার্ক এলাকার নাথু কলোনি চক আন্ডারপাসে একটি দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। রক্তাক্ত দেহটি কার, তা নিয়ে তদন্ত শুরু করতেই পুলিশ জানতে পারে এক প্রত্যক্ষদর্শীর কথা। তিনিই রহস্যের পর্দাফাঁস করেন। গ্রেফতার করা হয় অশোক নগরের বাসিন্দা জনৈক হীরাকে।

পুলিশ সূত্রে খবর, হীরার সন্দেহ ছিল যে, ওই ভবঘুরের সঙ্গে তাঁর স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই সন্দেহের বশেই তিনি ওই ভবঘুরেকে খুন করেন। জানা গিয়েছে, সোমবার রাতে রাগের মাথায় একটি খালি বিয়ারের বোতল ওই ভবঘুরের মাথায় ভাঙেন হীরা। তার পর গভীর রাতে ভবঘুরের দেহ ফেলে দিয়ে যান নাথু কলোনি চক আন্ডারপাসে। সেই সময় হীরাকে দেখতে পান এক ব্যক্তি। তিনিই পরে পুলিশকে সব জানান। পুলিশ হীরাকে জেরা করতেই ভেঙে পড়ে দোষ কবুল করেন তিনি। জানান, সন্দেহের বশেই তিনি খুন করেছেন। তার পরেই হীরাকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

পুলিশ ঘটনাস্থল থেকে ভাঙা বিয়ারের বোতলটি উদ্ধার করেছে। ভবঘুরের মাথায় বোতল দিয়ে আঘাত করার ফলেই কাচের বোতলটি ভেঙে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ভবঘুরেকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন