Bengaluru

জরিমানা করেছে পুলিশ, শিক্ষা দিতে কনস্টেবলের ঘরেই চুরি!

শনিবার রাতে এ রকমই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর ওয়াইজি পালিয়া পুলিশ কোয়ার্টারে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গলুরু শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৯ ১৮:২৭
Share:

পুলিশের বাড়িতে চুরি করে পুলিশেরই নাকের ডগা দিয়ে পালাল চোর। অলঙ্করণে- তিয়াসা দাস।

রাস্তায় ট্রাফিক আইন মেনে না চলায় পুলিশ কনস্টেবল জরিমানা করেছিল তাঁকে। সে জন্য ট্রাফিক কনস্টেবলকে ‘শিক্ষা’ দিতে চেয়েছিলেন তিনি। আর সেই শিক্ষা দিতে পুলিশ কোয়ার্টারে ঢুকে ওই ট্রাফিক কনস্টেবলের জিনিসপত্র চুরি করে পালালেন ওই ব্যক্তি। শনিবার রাতে এ রকমই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর ওয়াইজি পালিয়া পুলিশ কোয়ার্টারে।

Advertisement

বেঙ্গালুরুর হাই গ্রাউন্ড পুলিশ স্টেশনে কনস্টেবলের চাকরি করেন মুস্তাফা মোল্লা। গত শনিবার রাত আড়াইটা নাগাদ বাড়ি ফেরেন তিনি। ফিরে দেখে তাঁর বাইকের লাগেজ বক্স ভাঙা। তার পর তিনি দেখেন বাড়িতে থাকা তাঁর কিছু জিনিসপত্রও খুঁজে পাচ্ছেন না। এমন সময় বাইরে জোরে আওয়াজ শুনে বেরিয়ে এসে দেখেন, এক জন ব্যক্তি দৌঁড়ে পালাচ্ছেন। আর পালাতে পালাতে ওই ব্যক্তি জানাচ্ছেন, তাঁর নাম অশোক গাজারে। তাঁর ব্যাপারে জানতে মুস্তাফাকে টিভি দেখারও পরামর্শ দেন ওই ব্যক্তি। পালাতে পালাতে বলেছেন, তাঁকে অযথা জরিমানা করার জন্যই এ ভাবে ‘শিক্ষা’ দিলেন তিনি।

জরিমানা করে তোপের মুখে পড়া কনস্টেবল মুস্তাফা মোল্লা এক সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘‘আমি বুঝতেই পারছি না ওই ব্যক্তি কেন আমায় নিশানা করল। আমি কোনওদিন কাউকে ফাইন করিনি। হয়ত তাঁকে কোনও সিনিয়র পুলিশ অফিসার ফাইন করেছিলেন। কিন্তু কম্পিউটার ট্যাবলেট, জামা ও অন্যান্য জিনিস নিয়ে পালিয়েছে।’’ মুস্তাফা আরও জানিয়েছেন, তিনি তাড়া করলেও অশোক নামে ওই ব্যক্তিকে ধরতে পারেননি তিনি।

Advertisement

আরও পড়ুন: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পিছলে পড়লেন যুবক! দেখুন কী হল তার পর...

আরও পড়ুন: বাড়িতে ঢুকেছে বন্যার জল, তার মধ্যেই ‘জলকেলি’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন