• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাড়িতে ঢুকেছে বন্যার জল, তার মধ্যেই ‘জলকেলি’!

Ddd
স্ত্রীকে নিয়ে বন্যার জলে সাঁতার শেখাচ্ছেন স্বামী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

Advertisement

প্রবল বর্ষণের জেরে বেড়েছে গঙ্গা ও যমুনার জলস্তর। তার জেরে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ জেলার একাধিক জায়গায় সম্প্রতি বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। বাড়িতে জল ঢোকায় সমস্যায় পড়েছে সাধারণ মানুষ। বাড়িতে জল ঢুকে পড়ায় সবাই যখন নিরাপদ আশ্রয়ের খোঁজে ব্যস্ত, সে সময় বন্যার জলে আনন্দ মেতেছেন এক দম্পতি। বাড়িতে ঢুকে পড়া বন্যার জলের মধ্যেই জলকেলিতে মেতেছেন তাঁরা। আর সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দম্পতির বাড়িতে এক কোমর জল। সেই জলে দাঁড়িয়েই প্রেমে মজেছেন তাঁরা। জল নিয়ে ছুড়ছেন একে অন্যের দিকে। প্রেমের পাশাপাশি বন্যার জলেই স্ত্রীকে সাঁতারের কৌশল শেখাচ্ছেন স্বামী। তবে কোন অঞ্চলে এই  ঘটনা ঘটেছে তা সঠিক ভাবে জানা যায়নি।

প্রবল বর্ষণের জেরে প্রয়াগরাজ জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। সেখানকার জনজীবনও বিপর্যস্ত। ছাত্রদের সুরক্ষার জন্য ১৯ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত প্রয়াগরাজ শহরের সমস্ত স্কুল বন্ধ রাখা হয়েছিল। জলস্তর কমায় বন্যা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বলে জানা গিয়েছে। বন্যার জেরে প্রয়াগরাজ জেলার জনজীবন বিপর্যস্ত। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতিমধ্যেই ওই জেলায় বন্যা পরিস্থিতির পরিদর্শন করেছেন। 

তবে এই ভিডিয়োতে ওই মহিলাকে দেখা যাচ্ছে নীল রঙের শাড়িতে। আবার অন্য একটি ভিডিয়োতে ওই মহিলাকে দেখা যাচ্ছে লাল রঙের শাড়িতে। তাই স্বামী-স্ত্রী ভিডিয়ো বানানোর জন্যই ওই জলকেলি করছিলেন না কি, সে প্রশ্নও ভেসে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: বালাকোটে ফের জঙ্গি তৎপরতা, হুঁশিয়ারি রাজনাথের

আরও পড়ুন: পিওকে-র জন্য দায়ী নেহরুই, তির অমিতের

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন