Uttar Pradesh News

বিয়ের রাতে পর পর যৌন ক্ষমতাবর্ধক ওষুধ খেলেন স্বামী, ‘ধকল’ সইতে না পেরে মৃত্যু স্ত্রীর!

বিয়ের পর যৌন ক্ষমতাবর্ধক ওষুধ খেয়ে স্ত্রীর সঙ্গে মিলিত হন যুবক। যার ‘ধকল’ তরুণী সইতে পারেননি বলে দাবি। হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৪
Share:

—প্রতীকী চিত্র।

বিয়ের রাতে একের পর এক যৌন ক্ষমতাবর্ধক ওষুধ খেলেন স্বামী। মিলনের ‘ধকল’ সইতে না পেরে মৃত্যু হল স্ত্রীর। তিন দিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। চিকিৎসকেরা তরুণীকে বাঁচাতে পারেননি।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের হরিমপুরের। সম্প্রতি বিয়ে হয়েছিল ওই দম্পতির। অভিযোগ, বিয়ের রাতেই যৌন ক্ষমতাবর্ধক ওষুধ খেয়ে স্ত্রীর সঙ্গে মিলিত হন যুবক। এতে তরুণীর আঘাত লাগে। তিনি অসুস্থ হয়ে পড়েন। গুরুতর জখম অবস্থায় তাঁকে পরের দিক সকালে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

স্থানীয় সূত্রে খবর, গত ৭ ফেব্রুয়ারি কানপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সদ্য বিবাহিত তরুণীকে। ১০ তারিখ হাসপাতালেই তাঁর মৃত্যু হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, তরুণীর উপর বিয়ের পরপরই এমন অত্যাচার করা হয়েছিল, যা গণধর্ষণের সমান। সেই কারণেই তাঁর মৃত্যু হয়েছে।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, তরুণীর মৃত্যুর পরে তাঁর পরিবার ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। যুবক এবং তাঁর পরিবারের বিরুদ্ধে ‘কড়া শাস্তির’ দাবি করা হয়েছে। অভিযোগ, ঘটনার পর থেকেই যুবকের খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামের বাড়িতে পালিয়ে গিয়েছেন বলে মনে করা হচ্ছে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে বলেও দাবি স্থানীয় সংবাদমাধ্যমে। যদিও হরিমপুর থানার তরফে এ বিষয়ে তেমন কিছু নিশ্চিত করে জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন