National News

সুনসান গলিতে ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, দেখুন সেই ভিডিও

বিকেল তখন ৩টে। দিনের আলো থাকলেও গলিটা বেশ সুনসান ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

কোঝিকোড় শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৭ ১৫:৫৫
Share:

অভিযুক্ত ব্যক্তি (চিহ্নিত)।

সরু একটা গলি। সেখান দিয়ে হেঁটে যাচ্ছে লুঙ্গি পরা একটা লোক। ওই রাস্তা দিয়েই যাচ্ছিলেন এক কলেজ ছাত্রী। তিনি লোকটির ঠিক পিছনেই হাঁটছিলেন।

Advertisement

আরও পড়ুন: পেশি নয়, বুদ্ধিতে বেশি আস্থা উত্তর-পূর্বের প্রথম মহিলা বাউন্সারের

বিকেল তখন ৩টে। দিনের আলো থাকলেও গলিটা বেশ সুনসান ছিল। মহিলা গলি ধরে কিছু দূর এগোতেই লুঙ্গি পরা লোকটা তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। তাঁকে রাস্তায় ফেলে শ্লীলতাহানি করার চেষ্টা করে। মহিলা চিত্কার-চেঁচামেচি জুড়ে দিতেই লোকটা দৌড়ে পালিয়ে যায়। ১৮ অক্টোবর কেরলের কোঝিকোড়ের ওয়াইএমসিএ রোডের ঘটনা। সিসিটিভি ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়েছে।

Advertisement

অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহিলা। সোশ্যাল মিডিয়াতেও ভিডিওটি ছড়িয়ে পড়ে। তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় নানা মহলে। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। প্রবল চাপের মুখে পড়ে তড়িঘড়ি তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: ট্রাফিক আইন ভেঙে পুলিশকে ধাক্কা, মিলল অভিনব সাজা

দু’দিন আগেই মুম্বইয়ের নেহরু নগর থানা এলাকায় ভর সন্ধেতে ব্যস্ত রাস্তায় এক কিশোরীকে শ্লীলতাহানি করার চেষ্টা করে এক যুবক। প্রতিবাদ করায় কিশোরীকে মেরে বেহুঁশ করে দেয় সে। ওই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। পরে জামিনও পেয়ে যায় সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন