Bike Riding

বান্ধবীকে কোলে বসিয়ে বাইক চালাতে চালাতে ‘রোম্যান্স’ যুবকের! প্রকাশ্যে ভিডিয়ো, তার পর?

পুলিশ জানিয়েছে, ঘটনাটি সিভিল লাইন এরিয়ার ইমলিপাড়া রোডের। ডিএসপি বলেন, “বাইকের নম্বর দেখে যুবকের খোঁজ পেয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে থানায় ডেকে পাঠানো হয়।”

Advertisement

সংবাদ সংস্থা

বিলাসপুর শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১২:৩৮
Share:

বান্ধবীকে নিয়ে ‘রোম্যান্স’ যুবকের (বাঁ দিকে)। ছবি: সংগৃহীত।

বাইক চালাচ্ছেন এক যুবক। কোলে বসে তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন এক তরুণী। সেই অবস্থাতেই প্রকাশ্যে চলল ‘রোম্যান্স’, সঙ্গে বাইক নিয়ে কেরামতিও। পথচারীরা এমন দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। তাঁদের মধ্যে কেউ কেউ আবার সেই ঘটনা ক্যামেরাবন্দিও করলেন। বুধবার রাতে এমনই একটি ঘটনার সাক্ষী থাকল ছত্তীসগঢ়ের বিলাসপুর।

Advertisement

ভিডিয়োটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ঘুরতে ঘুরতে পুলিশের কাছে এসেও পৌঁছয়। ভিডিয়ো থেকে বাইকের নম্বর দেখে ওই যুবকের হদিস পায় পুলিশ। বৃহস্পতিবার বিলাসপুর ট্র্যাফিকের ডেপুটি পুলিশ সুপার সঞ্জয় কুমার সাহু বলেন, “আমাদের কাছে একটি ভিডিয়ো এসে পৌঁছয়। ভিডিয়ো সমাজমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক যুবক এবং তরুণী বাইক চালাতে চালাতে ‘রোম্যান্স’ করছেন। ট্র্যাফিক নিয়মের তোয়াক্কা না করে এমন কেরামতি দেখানোয় তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে।”

পুলিশ জানিয়েছে, ঘটনাটি সিভিল লাইন এরিয়ার ইমলিপাড়া রোডের। ডিএসপি বলেন, “বাইকের নম্বর দেখে যুবকের খোঁজ পেয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে থানায় ডেকে পাঠানো হয়।” জিজ্ঞাসাবাদের সময় যুবক জানান, গাড়িটি তাঁর হলেও হর্ষ তিওয়ারি নামে এক বন্ধু চালাচ্ছিলেন। ওই যুবকের কাছ থেকে হর্ষের বাড়ির ঠিকানা পায় পুলিশ। তার পর তাঁকে ডেকে পাঠানো হয়। বছর উনিশের হর্ষ কাওয়ার্ধার বাসিন্দা। জিজ্ঞাসাবাদের সময় পুলিশের কাছে হর্ষ দাবি করেন, তিনি কলেজে পড়ছেন। পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও প্রস্তুতি নিচ্ছেন। ট্র্যাফিক নিয়ম ভাঙার জন্য ১৯৮৮ সালের মোটর ভেহিকল আইনে আটক করা হয় হর্ষকে। ৮,৮০০ টাকা জরিমানাও করা হয়েছে। যদিও হর্ষের বান্ধবীকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকেনি পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন