No Parking

Nagpur: ‘প্রাণের স্কুটি’র মায়া ছাড়তে পারলেন না, ফলে চালকসমেতই স্কুটি তুলে নিল ক্রেন!

স্কুটির হ্যান্ডল ধরে তার উপরেই বসে শূন্যে ঝুলতে থাকেন ওই ব্যক্তি। জানা গিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের নাগপুরের সদর বাজারের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৫:৩০
Share:

স্কুটি নিয়ে শূন্যে ঝুলছেন চালক। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

নো-পার্কিং জোনে স্কুটি রেখে চলে গিয়েছিলেন এক ব্যক্তি। খবর পান, বেআইনি ভাবে পার্ক করা গাড়িগুলি তুলে নিয়ে যাচ্ছে প্রশাসন। তৎক্ষণাৎ নিজের স্কুটির কথা মনে পড়ে যায় তাঁর। তত ক্ষণে তুলে নিয়ে যাওয়ার জন্য ক্রেনের দড়িতে বেঁধে ফেলা হয়েছিল স্কুটিটি।

Advertisement

এমন অবস্থা দেখে সাধের স্কুটির উপর ঝপ করে বসে পড়লেন ওই ব্যক্তি। তাঁকে গাড়ি থেকে নেমে যেতে অনুরোধ করেন কর্তব্যরত কর্মীরা। কিন্তু কিছুতেই স্কুটি ছাড়তে চাইছিলেন না তিনি। তাঁর নাছোড় মনোভাবের জন্য উপায় না দেখে মালিকসমেত স্কুটারকে তুলে নেয় ক্রেন।

এ রকম এক দৃশ্য দেখে পথচারীরা হতভম্ব হয়ে যান। স্কুটির হ্যান্ডল ধরে তার উপরেই বসে শূন্যে ঝুলতে থাকেন ওই ব্যক্তি। জানা গিয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের নাগপুরের সদর বাজারের। ইনস্টাগ্রামে হামনাগপুরকর নামে অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সেটি ভাইরাল হয়।

Advertisement

যদিও ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। তাঁর এই কাণ্ড দেখে নেটাগরিকরা নানা প্রতিক্রিয়া দিয়েছেন। কেউ রসিকতা করে বলেছেন, ‘আমি তো প্রথমে ভেবেছিলাম, কোনও শ্যুটিং হচ্ছে। পরে জানলাম, গাড়ি টো করা হচ্ছে!’ আবার এক জন লিখেছেন, ‘স্কুটারের মালিককে অনেকটা টেলি সিরিয়ালের তারক মেহতার মতো লাগছিল!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন