Tripura

মুখ্যমন্ত্রী মানিকের মায়ের কাছে সিপিএমের মানিক

দিল্লি থেকে ফিরে আগরতলার জিবি হাসপাতালে মায়ের কাছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মানিক। তার পরে যান সস্ত্রীক সিপিএমের পলিটব্যুরো সদস্য মানিক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ০৯:০৩
Share:

সাক্ষাৎ: ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার অসুস্থ মাকে হাসপাতালে গিয়ে দেখে এলেন সে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। নিজস্ব চিত্র।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার অসুস্থ মাকে হাসপাতালে গিয়ে দেখে এলেন সে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। দিল্লি থেকে ফিরে আগরতলার জিবি হাসপাতালে মায়ের কাছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মানিক। তার পরে যান সস্ত্রীক সিপিএমের পলিটব্যুরো সদস্য মানিক। যে সময়ে এক মানিকের মায়ের কাছে অন্য মানিকের এই সৌজন্য সাক্ষাৎ, সেই সময়েই দিল্লিতে চলছে সিপিএমের কেন্দ্রীয় কমিটির বৈঠক। শারীরিক কারণে সেখানে যাননি প্রাক্তন মুখ্যমন্ত্রী। সাম্প্রতিক কালে এই প্রথম দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে নেই ত্রিপুরার মানিক। সূত্রের খবর, ত্রিপুরার বিধানসভা নির্বাচনের দলীয় পর্যালোচনা রিপোর্ট জমা পড়েছে কেন্দ্রীয় কমিটিতে। সিপিএমের ত্রিপুরা রাজ্য নেতৃত্বের দেওয়া রিপোর্টে তিপ্রা মথা-র সঙ্গে ভোট বিভাজনের কথা যেমন বলা হয়েছে, তেমনই কংগ্রেসের সঙ্গে সমঝোতার প্রত্যাশিত ফল যে সব জায়গায় ঠিকমতো বাস্তবায়িত হয়নি, সেই প্রসঙ্গও এসেছে। আগামী লোকসভা নির্বাচনে বিজেপি-বিরোধী সমঝোতা কী ভাবে এগোবে, তা নিয়ে বৈঠকে আলোচনা করে রাজ্যগুলিকে আসন বাছাই-সহ প্রস্তুতির বার্তা দেওয়া হচ্ছে কেন্দ্রীয় কমিটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন