Manoj Tiwari

শিক্ষিকাকে ধমক, নায়িকার সামনে সেই নেতাই নতজানু গায়ক

সেই ঘটনা ধরা পড়েছিল ক্যামেরায়। কিন্তু তার পর এই জাঁদরেল নেতার আর এক ক্যামেরাবন্দি ছবি, যা হু হু করে ভাইরাল হয়, খবরও হয়, তা প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১৯:০৪
Share:

নায়িকার সামনে নতজানু বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি

‘একটা গান গাইবেন?’ হাসিমুখে আবদারের সঙ্গেই বলেছিলেন দিল্লির এক শিক্ষিকা। তাতে বেদম চটে যান সাংসদ। শুধু চটলেন বলা যায় না, একেবারে যেন তেলে বেগুনে জ্বলে উঠলেন। কড়া ভাষায় বেশ কিছুক্ষণ ধরে চলল ধমক ধামক, ‘‘যে সাংসদের সঙ্গেই কথা বলতে জানে না, সে আবার ছাত্র পড়াবে কী?’’ শেষ পর্যন্ত শিক্ষিকাকে মঞ্চচ্যুত পর্যন্ত করে ছাড়েন। যে সাংসদকে গান করতে বলা হয়েছিল, তিনি এক সময়ের ভোজপুরী গায়ক। বর্তমানে বিজেপি সাংসদ এবং দিল্লি বিজেপির সভাপতি মনোজ তিওয়ারি।

Advertisement

আরও পড়ুন: সুন্দরী মহিলা হইতে সাবধান! সতর্কবার্তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার

Advertisement

মঞ্চে গান গাইতে বলায় শিক্ষিকাকে ধমক দিলেন সাংসদ। দেখুন সেই ভিডিও:

সেই ঘটনা ধরা পড়েছিল ক্যামেরায়। কিন্তু তার পর এই জাঁদরেল নেতার আর এক ক্যামেরাবন্দি ছবি, যা হু হু করে ভাইরাল হয়, খবরও হয়, তা প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়। বারাণসীতে ছবির প্রচারে গিয়েছিলেন শাহরুখ, অনুষ্কা। লাস্যময়ী নায়িকার সামনে হাঁটু গেড়ে বসে মনোজ গাইলেন ‘‘তু লাগাবেলু যাব লিপিস্টিক....ললিপপ লাগেলু।’’

আরও পড়ুন: সংসদে ‘ভুল’ তথ্য পেশ, বিরোধী তোপের মুখে সুষমা

বারাণসীতে নায়িকার সঙ্গে গাইলেন সাংসদ। দেখুন সেই ভিডিও:

এই দুই ভিডিও পাশাপাশি দেখে অনেকের প্রশ্ন, মনোজদের অদ্ভুত দ্বিচারী হতে হয় কেন? কারও কারও উত্তর, মনোজদের কাছে নায়িকা আর শিক্ষিকার তফাতটা কী, এটা তারই একটা নিদর্শন মাত্র!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন