JNU

জেএনইউ-এ দুই হস্টেলের ছাত্রদের মধ্যে সংঘর্ষে উত্তেজনা, জখম ২

জানা গিয়েছে, তাপ্তি হস্টেলের কয়েক জন ছাত্রের সঙ্গে অন্য একটি হস্টেলের ছাত্রদের মধ্যে সংঘর্ষ বাধে। এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ২০:৩১
Share:

এই ছবিই প্রকাশ্যে এসেছে। ছবি টুইটার।

সংঘর্ষের ঘটনায় উত্তেজনা ছড়াল জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে। বৃহস্পতিবার দুই পক্ষের মধ্যে গোলমাল বাধে বলে জানা গিয়েছে। এই ঘটনায় দু’জন জখম হয়েছেন বলে সংবাদ সংস্থা সূত্রে খবর।

Advertisement

জানা গিয়েছে, তাপ্তি হস্টেলের কয়েক জন ছাত্রের সঙ্গে অন্য একটি হস্টেলের ছাত্রদের মধ্যে সংঘর্ষ বাধে। এ নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, লাঠি হাতে কয়েক জন যুবক ঘোরাফেরা করছেন। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে পুলিশ। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও কোনও অভিযোগ দায়ের করা হয়নি। সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশের এক শীর্ষ আধিকারিক বলেছেন, ‘‘এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। দুই ছাত্রের মধ্যে গোলমাল হয়। কোনও রাজনৈতিক দল যুক্ত নেই। ব্যক্তিগত কারণে দু’জনের ঝামেলা।’’

Advertisement

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সংঘর্ষের ঘটনা নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন